• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নতুনদের বরণ

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নতুনদের বরণ করে নেওয়া হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় হলরুমে এ আয়োজন করা হয়। এসময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

সহকারী প্রধান শিক্ষক মুরাদ হোসেনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ মোল্লা, বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য ও পৌর কাউন্সিলর রিয়াজ পাটোওয়ারী রাজু, পৌর ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আলম সবুজ।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিদ্যালয় পরিচালনা কমিটি সদস্য বাবর উদ্দিন, কামরুজ্জামান মোল্লা, আনিস কবির, মো. আলাউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহীন আলম, সদর থানা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক অনু ভুঁইয়া প্রমুখ।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, এ বছর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ৮৫ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় বসবে। তাদের উজ্জল ভবিষ্যৎ কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠান থেকে আনুষ্ঠানিকভাবে তাদেরকে বিদায় দেওয়া হয়েছে। একই সঙ্গে ষষ্ঠ শ্রেণিতে ১১০ জন ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে ১২০ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মাসুম ভূঁইয়া বলেন, শিক্ষার্থীরা শৃঙ্খলার মধ্যে থাকলে ও পড়ালেখায় মনোযোগ বাড়ালে ভালো রেজাল্ট করতে পারবে। অভিভাবকরা সন্তানদের প্রতি আরো যত্নশীল হতে হবে, তারা যেন তাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারে। এই বিদ্যালয়ের পরিবেশ আগে আরো খারাপ ছিল, এখন শিক্ষার্থীরা একটু শৃঙ্খলার মধ্যে এসেছে। আশা করি শিক্ষার্থীরা জ্ঞান অর্জন করে এ বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।

এসএসসি পরীক্ষার্থী,শিক্ষার্থী,লক্ষীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close