• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গাজীপুরে বাসের সঙ্গে দুই অটোরিকশার সংঘর্ষ, এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৪
পূর্বপশ্চিম ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পিকনিকের বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার ডুবুড়িয়া এলাকায় গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, এ ঘটনায় আগত এসএসসি পরীক্ষার্থী মায়মুনা উপজেলার নরুন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে আজকের পরীক্ষায় বসতে পারেনি। উভয় গাড়িতে থাকা অপর পাঁচ শিক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছে।

আহতরা অন্যান্যরা হলো- মায়মুনা মা হারিছা বেগম, সিএনজিচালক ও অন্যান্য যাত্রী। সিএনজিচালককে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম।

তিনি জানান, সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির পিকনিকের বাস গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কের দিকে যাচ্ছিল। গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ছয় পরীক্ষার্থী, অভিভাবক ও অটোচালকসহ ১০ জন আহত হয়। স্থানীয়রা বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবুল ফজল জানান, গুরুতর আহত অবস্থায় এসএসসি শিক্ষার্থীসহ তিনজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের চিকিৎসা চলছে।

সিএনজি,সড়ক দুর্ঘটনা,গাজীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close