• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গুলশানে পাঁচ তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু

প্রকাশ:  ০৭ মার্চ ২০২৪, ১৪:২৯
নেজাম উদ্দিন রানা, রাউজান প্রতিনিধি

রাজধানীর গুলশান এলাকায় এসির কাজ করার সময় পাঁচ তলা ভবন থেকে নিচে পড়ে সমরজিৎ বড়ুয়া (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ৬ মার্চ বুধবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সমরজিৎ বড়ুয়া উপজেলার ১১ নং পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নকুল মহলদার বাড়ির প্রয়াত সাধন বড়ুয়ার পুত্র। পরিবারে দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট। কাজের সুবাধে স্ত্রী, সন্তানদের নিয়ে নর্দা এলাকায় ভাড়া বাসায় থাকতো।

নিহতের প্রতিবেশী লাভলু বড়ুয়া জানান, প্রতিদিনের মতো এসির কাজ করতে সকালে বাসা থেকে বের হয়ে গুলশান এলাকায় কাজে যান সমরজিৎ। এ সময় একটি পাঁচ তলা ভবনে এসির কাজ করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই সমরজিৎ ছিল মিশুক প্রকৃতির। ১৯৯৯ সালে এসএসসি পরীক্ষার পর লেখাপড়ার পাঠ চুকিয়ে এসি,ফ্রিজের কাজ শিখতে ঢাকায় চলে যান সমরজিৎ। পরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ভবনের পাশ্ববর্তী ডিএসসিসি মার্কেটে অংশীদার ভিত্তিতে দোকান নিয়ে এসি,ফ্রিজ মেরামতের কাজ করতো সে। কাজের ব্যস্ততায় গ্রামের বাড়িতে শুধু শীত মৌসুমে মাস দুয়েক কাটিয়ে যেতেন।

গ্রামে আসলে বন্ধু মহলকে নিয়ে আড্ডামুখর সময় কাটাতেন।

বিবাহিত জীবনে অর্নি বড়ুয়া (৫) ও অর্পি বড়ুয়া (তিন মাস) নামের দুই কন্যা সন্তানের জনক সে।

ময়নাতদন্ত শেষে ৭ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসার পর শুক্রবার তার শেষকৃত্য অনুষ্ঠান গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

গুলশান,নিহত,রাউজান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close