• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কালকিনিতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ:  ০৭ মার্চ ২০২৪, ১৭:৩৫
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে নাসিমা আক্তার (৩৫)নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(৭ মার্চ) সকালে উপজেলার এনায়েত নগর ইউনিয়নের ইচাগুড়া গ্রামে নিহতের স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে নিহতের স্বামী ইউনুস সরদার পলাতক রয়েছে। নাসিমা কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের বয়াতি বাড়ীর কাদের বাতির মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে স্বামীর বসত ঘরের দরজা বন্ধ করে ঘরের বারান্দার আড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস লাগাইয়া আত্মহত্যা করে, পরে নাসিমার ছেলে নূর মোহাম্মদ মক্তব থেকে পড়ে এসে তাহাদের ঘরের দরজা বন্ধ দেখে ঘরের জানালার ফাকা দিয়ে তাহার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাইয়া, ডাক চিৎকার করলে আশপাশের লোকজন ঘরের দরজা খুলে ঝুলন্ত লাশ নামিয়ে কালকিনি থানা পুলিশকে সংবাদ দিলে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হইয়া লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

তবে নিহতের ভাই দিদার বয়াতী অভিযোগ করে বলেন,বিয়ের পর থেকেই নিহত নাসিমার স্বামী ইউনুস সরদার তার উপর নির্যাতন করে আসছে।এরই প্রেক্ষিতে তাকে হত্যা করা হয়েছে।আমরা এ হত্যার সঠিক বিচার চাই।

নিহতের মামা হাজী কাশেম অভিযোগ করে বলেন,বিভিন্ন বিষয়াদি নিয়ে নাসিমার পরিবারে ঝামেলা চলছিল।এ নিয়ে এলাকার মেম্বার সহ আমরা মিমাংসা করে দেই।তারপরও তাদের কলহ চলছিল।সেই সূত্র ধরেই নাসিমাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনার ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সরকার আব্দুল্লাহ আল মামুন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিহত,লাশ উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close