• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে কার্যক্রম শুরু

প্রকাশ:  ০৮ মার্চ ২০২৪, ২০:০৯
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার )৮ মার্চ) শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ের মাধ্যমে নিয়োগ পরীক্ষার কার্যক্রম শুরু হয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশের আয়োজনে মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের প্রস্কুতিমূলক সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)। সভায় স্বাগত বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) আবু সাঈদ, সুনামগঞ্জ, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন) আবির শুভ্র, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন। এছাড়াও নিয়োগ প্রক্রিয়ার বিভিন্নে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, আমাদের সবার একটাই লক্ষ্য- এই নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করা। সবাই স্বচ্ছ ও নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করবেন। নিয়োগ প্রক্রিয়ার শেষ দিন পর্যন্ত নিয়োগ কার্যক্রমের সাথে যারা যুক্ত থাকবেন, এটা তাদেরও পরীক্ষা। এই পরীক্ষা হচ্ছে দক্ষতা, সততা ও নিরপেক্ষতার সাথে সর্বোচ্চ যোগ্য প্রার্থীকে নির্বাচন করা।

এসময় পুলিশ হেডকোয়ার্টার্স প্রতিনিধি এআইজি (এনসিবি) আলী হায়দার চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এই নিয়োগ প্রক্রিয়াকে স্বাগত জানিয়েছেন। আমাদের এই নিয়োগাগ প্রক্রিয়া যেনো প্রশ্নবিদ্ধ না হয়।

মৌলভীবাজার জেলা,পুলিশ,নিয়োগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close