• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজার কেরাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল আয়োজিত

প্রকাশ:  ১৮ মার্চ ২০২৪, ১৪:২৩
মৌলভীবাজার প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেরাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) বিকাল ৩টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স ড্রিল শেডে এই কেরাত প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মো. ফারুক আলম প্রমুখ।

কেরাত প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার ৭ উপজেলা থেকে মোট ১৯ জন প্রতিযোগী অংশ নেয়। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মৌলভীবাজার ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার ট্রেইনার মাওলানা আব্দুন নূর আনোয়ারী, চুবড়া রায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফিজ আব্দুল মুকিত, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শেখ মুহাম্মদ শাহ আলম।

পরে জাতির পিতার বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়। শেষে কেরাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে কোরআন শরীফ উপহার ও প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী কুলাউড়া উপজেলার খাদিজা মেহজাবিন, দ্বিতীয় শ্রীমঙ্গল উপজেলার হাদী মোস্তফা হাসনাইন ও তৃতীয় স্থান অধিকারী মৌলভীবাজার সদর উপজেলার সামিউল ইসলাম সাজিম এর হাতে বিশেষ পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার।

রমজান,দোয়া মাহফিল,মৌলভীবাজার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close