• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি,রাতের আধারে ষ্টেশন ত্যাগ

প্রকাশ:  ১৯ মার্চ ২০২৪, ১৯:৪৬ | আপডেট : ১৯ মার্চ ২০২৪, ১৯:৫৭
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাসকে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাঠ প্রশাসন-২ শাখার স্বারক নং ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০৯.২০.৭১। উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পির স্বাক্ষরিত এক আদেশে তাকে লোহাগড়ার ইউএনও থেকে বরগুনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

সোমবার (১৮মার্চ) নড়াইল জেলা প্রশাসকের ছাড়পত্র পেয়ে ওই দিন রাতেই অনিমেষ বিশ্বাস পরিবার পরিজন নিয়ে লোহাগড়া থেকে সরকারী গাড়িতে করে ষ্টেশন ত্যাগ করেন।

উল্লেখ্য লোহাগড়ার ইউএনও অনিমেষ বিশ্বাসের অশ্লীল ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ১০ লক্ষ টাকা চাঁদা আদায় ও দেহরক্ষী আটক শিরোনামে বিভিন্ন পত্রিকাসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশের জের ধরে তার এই বদলি হয়েছে বলে সূত্রে জানা গেছে।

গত ১৭ ফেব্রুয়ারি অজ্ঞাতনামা এক ব্যক্তি লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যবহৃত মোবাইল নম্বরে হোয়াটস অ্যাপে কল করে বলে, একটি অশ্লীল এডাল্ট ভিডিও আছে তাদের কাছে। এর জন্য ১০ লাখ টাকা না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়া হবে বলে ভয় দেখায়। এভাবে একাধিকবার অজ্ঞাতনামা চাঁদাবাজরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার স্ত্রীর মুঠোফোনে দাবীকৃত টাকা না দিলে এবং এ কথা কাউকে জানালে হত্যার হুমকি দেয়। ভয়ে ইউএনওর স্ত্রী বিপাশা বিশ্বাস হুমকিদাতার ব্যাংক একাউন্টে বিভিন্ন সময় ১০ লক্ষ টাকা দেয়।

এ সময় ইউএনওর দেহরক্ষী আনসার সদস্য আকাশ বিশ্বাস বলে, ডাচ বাংলা ব্যাংকের বুথ থেকে ওই একাউন্টে দ্রুত টাকা পাঠানো যায়। এ কথায় আকাশের প্রতি সন্দেহ হয় বিপাশার। পরবর্তিতে চাঁদাবাজরা আরো ৩ লক্ষ টাকা দাবী করলে উপায়ান্ত না পেয়ে গত ১২ মার্চ ইউএনওর স্ত্রী বাদী হয়ে আকাশের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। লোহাগড়া থানা পুলিশ আকাশ বিশ্বাসকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

লোহাগড়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা,বদলি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close