• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চিরিরবন্দরে গাঁজাসহ আটক ৩

প্রকাশ:  ২০ এপ্রিল ২০২৪, ২০:২৩
পূর্বপশ্চিম ডেস্ক

দিনাজপুরের চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজার চালান সরবরাহের সময় ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে গাঁজাসহ মাদক কারবারীদেরকে আটকের সংবাদ নিশ্চিত করেছেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। আটক মাদক কারবারীরা হলেন- দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের সাইফুদ্দিন ওরফে সাহেব উদ্দীনের ছেলে রেজাউল করিম (৪৫)। সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের শেখহাটি গ্রামের আমজাদ হোসেনের ছেলে মোস্তাকিম (৩১)। ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ফেসকিপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুর রহমান (৩০)।

পুলিশ সুপার বলেন , গোপন সংবাদের ভিত্তিতে চিরিরবন্দরের আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর রেল ষ্টেশন টু ঘুঘড়াতলী সড়কের সামনে ১০ চাকা বিশিষ্ট ড্রামটাকের ভিতরে চালকের সিটের পিছন থেকে ১০০ কেজি (৪ বস্তা) গাঁজাসহ ড্রাম ট্রাক ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই ৩ ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত গাঁজার আনুমানিক বাজার মুল্য ১৫ লক্ষ টাকা।

এর আগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে চিরিরবন্দর উপজেলার রেলস্টেশন সড়কে এ আটকের ঘটনাটি ঘটেছে।

আটক মাদক কারবারী রেজাউল করীমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা দেশের বিভিন্ন আদালতে চলছে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আটক মোস্তাকিম এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা আদালতে চলমান রয়েছে।

চিরিরবন্দর থানায় ১০০ কেজি গাজা উদ্ধারসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্ধ ) মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন। চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান প্রমুখ ।

দিনাজপুর,চিরিরবন্দর,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close