• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ির ধাক্কায় শিশু আহত

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২৪, ২০:২৬
ঠাকুরগাঁও প্রতিনিধি

পুলিশের গাড়ি ধাক্কায় আব্দুল্লাহ নামে দুই বছর বয়সী এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁও আদালত চত্বর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে শিশুটিকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে গাড়িতে কে ছিলো তা জানাযায়নি। এ ঘটনার খবর জানতে পেরে পুলিশের কর্মকর্তারাও ছুটে যান হাসপাতালে। আহত শিশুটি সদর উপজেলার ফোকদনপুর গ্রামের বাসিন্দা রেজাউল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মায়ের সাথে হাত ধরে আদালত চত্বরের রাস্তার পাশ দিয়ে হাটছিল শিশু আব্দুল্লাহ। হঠাৎ পেছন থেকে দ্রুত গতিতে ছুটে আসে পুলিশের একটি গাড়ি ধাক্কা দেয়। এসময় শিশুটি চাকার নিচে পরে যায়। এতে গুরুতর আহত হয় শিশুটি। পুলিশের ওই গাড়ির নম্বর ঢাকা মেট্রো ঠ-১৪-৩৫-৩০। পরে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসাপাতালে ভর্তি করে।

হাসপাতালের দেয়া তথ্য মতে, শিশুটির এক্সরেসহ যাবতীয় পরিক্ষা নিরিক্ষা করা হয়েছে। সে পায়ে ও বুকে প্রচন্ড পেয়েছে। বর্তমানে সুস্থ্য আছে। তবে পূর্নাঙ্গভাবে সুস্থ্য হতে সময় লাগবে। হাসপাতালে উপস্থিত আহত শিশুর মা সুরভী জানান, মামলার সংক্রান্ত বিষয়ে সকালে ছেলেকে নিয়ে আদালতে আসেন। হঠাৎ দুপুরে ছেলের এমন দূর্ঘটনার শিকার হয়। ছেলের কিছু হলে নিজের জীবন বেঁচে থাকা কঠিন হবে বলে জানান তিনি।

শিশুটির সব রকম চিকিৎসা নেয়ার তদারকির সময় সংবাদকর্মীরা জানতে চাইলে সদর থানার এসআই মামুর উর রশিদ জানান, শিশুটি ভাল আছে। সব রকম চিকিৎসার জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এ.বি.এম ফিরোজ ওয়াহিদ জানান, শিশুটি এখন ভাল আছে। কেনো দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হচ্ছে শিশুটি যেন দ্রুত সুস্থ্য হয়।

ঠাকুরগাঁও,পুলিশের গাড়ি,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close