• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাউজানে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবারের পাশে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২৪, ২০:৩১
নেজাম উদ্দিন রানা, রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের রাউজানের চিকদাইর ইউনিয়নের দক্ষিণ পাঠানপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে নিঃস্ব ১১ পরিবারের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ। প্রতিটি পরিবারের কাছে সংগঠনটির পক্ষ থেকে বিতরণ করা হয় খাদ্য ও নিত্যপণ্য সামগ্রী। এসব সামগ্রীর মধ্যে রয়েছে দুই বস্তা করে চাউল, ডাল,আলু, চিড়া, তেল, পিঁয়াজ, চাপাতা দু'টি কম্বল ও প্লাস্টিক সামগ্রী। ২৪ এপ্রিল বুধবার বিকালে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ চিকদাইর ইউনিয়ন শাখা-২ এর উদ্যোগে ও প্রবাসীদের সহযোগিতায় এসব নিত্যপণ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী। সংগঠনের সভাপতি আক্কাস উদ্দিন মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ সবুজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য মঞ্জুরুল ইসলাম চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক শফিউল আলম, অধ্যাপক আবু তাহের, এস এম মহিবুল উল্লাহ্, তাঁজ মোহাম্মদ মিয়া মেম্বার, উপজেলা সমন্বয়কারী সাদিকুজ্জামান শফি, মাষ্টার মোহাম্মদ আলী, আনিসউল খান বাবর, মাওলানা তরিকুল ইসলাম, নাজিমুদ্দিন কালু,ইউপি সদস্য কাজী মাসুদ রানা, রোকন উদ্দিন ফারুকী, সাহাবুউদ্দিন, নাছির উদ্দিন, সাদ্দাম হোসেন, মোহাম্মদ আকরাম, মনছুর উদ্দিন, নুরুল ইসলাম, স্বপন বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির প্রতি কৃতজ্ঞতা জানান অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির শিকার পরিবারের সদস্যরা।

বক্তারা বলেন, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ মানবিক কর্মকান্ডের জন্য সারা বিশ্বে সমাদৃত। যে কোনো মানবিক কর্মকান্ডে এই সংগঠন অনুপ্রেরণার উৎস হয়ে থাকে।

রাউজান,অগ্নিকাণ্ড

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close