• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত দুই

প্রকাশ:  ২৫ এপ্রিল ২০২৪, ১৭:২৫ | আপডেট : ২৫ এপ্রিল ২০২৪, ১৭:২৮
পূর্বপশ্চিম ডেস্ক

ময়মনসিংহের ত্রিশাল ও ফুলপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় যুবলীগ লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে নজরুল ইসলাম দীপক নামে আরও একজন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এবং ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের পৃথক পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ত্রিশাল পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আজহারুল ইসলামের বড় ছেলে শামীম পারভেজ (৩০)। তিনি উপজেলা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তবে বর্তমানে তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে সক্রিয়। অন্যদিকে ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে মো. সুরুজ আলী (৭০) ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানান, নিজের ফিশারির মাছ বিক্রি করে প্রাইভেটকারে ময়মনসিংহ থেকে ত্রিশালের নিজবাড়িতে ফিরছিলেন কৃষক লীগ নেতা শামীম ও নজরুল ইসলাম দীপক।

এ সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার নুরুর দোকান নামক স্থানে আসতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটিতে আগুন লেগে গেলে যুবলীগ নেতা শামীম পারভেজ ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সঙ্গে থাকা নজরুল ইসলাম দীপক নামে আরও একজন আহত হন।

তিনি আরও জানান, এ ঘটনায় মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে ময়মনসিংহের ফুলপুরে ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হয়ে ট্রাকচাপায় সুরুজ আলী নামে এক বৃদ্ধ নিহত হয় বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান।

তিনি জানান, নিহত সুরুজ আলী ফজরের নামাজ পড়তে বের হয়ে সড়কে আসলে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের ইমাদপুর নামকস্থানে ময়মনসিংহ থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাক হঠাৎ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ঘটনায় মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সড়ক দুর্ঘটনা,যুবলীগ,নেতা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close