• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইউপি চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২৪, ২১:৩৯
পূর্বপশ্চিম ডেস্ক

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান তপন ও ১ নম্বর ওয়ার্ড মেম্বার অজিত কুমার সরকারকে ধরিয়ে দিলে বা তাদের সম্পর্কে তথ্য দিলে পুরস্কার দেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো. কামরুল হাসান তালুকদার। শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এতথ্য জানান।

মধুখালী উপচেলার পঞ্চপল্লীতে নির্মাণ শ্রমিক দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত আসাদুজ্জামান তপন এবং অজিত কুমার সরকার। ঘটনার পর থেকেই তারা পালাতক।

জেলা প্রশাসক কামরুল হাসান তালুকদার বলেন, ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান একজন পেশাগত অপরাধী। ইতোমধ্যে তিনি দুইবার বরখাস্ত হয়েছেন। চেয়ারম্যান এবং মেম্বার এখন পলাতক। তাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছেন। এরই মধ্যে আইনশৃঙ্খলা বাহিনী চেয়ারম্যান এবং মেম্বারকে প্রথমে মাগুরায় শনাক্ত করে। সেখানে ধরতে গেলে তারা পালিয়ে যান। পরবর্তীতে যশোরে তাদের শনাক্ত করা হয়। সেখান থেকেও পালিয়ে যেতে সক্ষম হন তারা।

তিনি আরো বলেন, এরই মধ্যে এয়ারপোর্ট এবং বর্ডারে রাষ্ট্রীয়ভাবে তাদের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। তারা যাতে কোনোভাবে দেশ ত্যাগ করতে না পারেন সে বিষয়ে রাষ্ট্রীয়ভাবে বলা হয়েছে। জেলা প্রশাসক এ সময় চেয়ারম্যান ও মেম্বারকে ধরিয়ে দিতে যেকোনো প্রকার তথ্য দিয়ে সহযোগিতা করলে পুরস্কৃত করা হবে বলে ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইয়াসিন কবীর, সদর উপজেলা নির্বাহী অফিসার তামান্না তাসনিম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসানউজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

প্রসঙ্গত, গত ১৮ এপ্রিল রাতে জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পঞ্চপল্লীতে প্রতিমায় আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে সন্দেহজনকভাবে বিক্ষুব্ধ কিছু লোক স্কুল রুমের মধ্যে হাত বেঁধে মারধরের কারণে দুই শ্রমিক প্রাণ হারায়। এছাড়া আরও ৫ শ্রমিক আহত হন। এ ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছেন জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

ইউপি চেয়ারম্যান,মেম্বার,অপরাধ,হত্যা,জেলা প্রশাসক,ফরিদপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close