• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আশুলিয়ায় নারীসহ দুই খুন

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৯
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় পৃথক স্থান থেকে গুলিবিদ্ধসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় জিজ্ঞসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশ ঝাড় থেকে রাজিয়া খাতুন নামের এক নারীর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রাসেল খান নামে গুলিবিদ্ধ এক গার্মেন্টস শ্রমিককে স্থানীয়রা উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে ভর্তি করেন। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিকের মৃত্যু হয়।

নিহত রাজিয়া বেগম বগুড়া ধনুটে বাড়ি ও বর্তমানে আশুলিয়া কাঠগড়ায় বসবাস করে আসছিল। এর আগে পোশাক কারখানায় কাজ করলেও এখন বেকার ছিলেন। অন্যদিকে নিহত রাসেল খান মাদারীপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রামের বাসিন্দা ও বর্তমানে আশুলিয়ার এনভয় পোশাক কারখানায় জুনিয়র অপারেটর পদে কর্মরত ছিলেন ও জামগড়ায় দেলোয়ার হোসেনের বাড়ির দোতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করত।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান, রাত ১২টার দিকে হঠাৎ গুলির শব্দে ঘুম ভেঙ্গে যায়।প্রথমে ভেবেছি ডাকাত পড়েছে। পরে ঘর থেকে বের হয়ে খবর পান, কে বা কারা রাসেল খান নামে এক ভাড়টিয়া গুলি করেছে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার এস আই মিরাজ হোসেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহত নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের স্বজন জিয়াউর রহমান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অন্যদিকে গুলিবিদ্ধের ঘটনায় আশুলিয়ায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে এ ঘটনায় কারা জড়িত বিস্তারিত কিছু পাওয়া যায়নি। কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি । দুইটি ঘটনায় আলাদা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

/পিবিডি/পি.এস

সাভার,নারী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close