• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় দুই বোন নিহত

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০০
বগুড়া প্রতিনিধি

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান আরোহী দুই বোন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ যাত্রী। শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে দুপচাঁচিয়া উপজেলার ধাপ-মোলামগাড়ী সড়কে কাথহালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার চালুঞ্জা গ্রামের আলামিনের স্ত্রী মর্জিনা বেগম (২৭) ও তার বোন খাইরুল ইসলামের স্ত্রী আর্জিনা বেগম (৩৫)।

সম্পর্কিত খবর

    জানা গেছে, দুপুর পৌনে ১২টায় উপজেলার পোথাট্টি বাজার থেকে মহিলাসহ ৪ জন যাত্রী নিয়ে একটি অটো ভ্যান দুপচাঁচিয়া উপজেলা সদরে আসছিল। ভ্যানটি উপজেলার কাথহালী এলাকায় পৌঁছিলে ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এ সময় ভ্যানটি রাস্তায় উল্টে যায়। ঠিক সেই সময় বিপরীত দিক থেকে আসা চলন্ত রাস্তায় পড়ে যাওয়া ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের যাত্রীরা ছিটকে ৪ জন আরোহী গুরুতর আহত হয়।

    স্থানীয়রা ড্রাইভারসহ ট্রাকটিকে জব্দ করে এবং আহতদের উদ্ধার করে দুপচাঁচিয়া হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে দুই বোন মর্জিনা বেগম (২৭) ও আর্জিনা বেগম (৩৫) এর অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। বগুড়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম ও আর্জিনা বেগম উভয় মারা যায়। এছাড়াও ভ্যান আরোহী শিবগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রুবেল হোসেন (২৭) ও উপজেলার ঘরম মিঞাপাড়া গ্রামের জামাল প্রামানিকের ছেলে বিপ্লব হোসেন (২০) দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম ট্রাকের ধাক্কায় মর্জিনা বেগম ও আর্জিনা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close