• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অনুপ জালোটা-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য শিল্পার

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৬
বিনোদন ডেস্ক

জনপ্রিয় ভজন গায়ক তিনি। ৬৫ বছর বয়সেও তার ভোজনের টানে মোহিত ভক্তরা। কিন্তু বছর ৬৫ এর ভজন গায়কের সঙ্গে সঙ্গে ২৮ বছরের যুবতি সম্পর্কে জড়ালেন তা নিয়ে নাক কুঁচকে ওঠেছেন অনেকেই। বুঝতেই পারছেন, বিগ বস সিজন ১২ এর প্রতিযোগী অনুপ জালোটার কথাই বলা হচ্ছে।

বসের ঘরে যেদিন অনুপ জালোটার সঙ্গে হাজির হন জ্যাসলিন মাথারু, তখনই তাদের জুটি নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে। এসবে প্রশ্নের মাঝেই অনুপ জালোটা বলেন, জ্যাসলিনের সঙ্গে নাকি ৩ বছর ধরে তার লিভ ইন সম্পর্ক রয়েছে। অর্থাৎ ‘গুরু-শিষ্য’ সম্পর্কের পাশাপাশি জ্যাসলিন মাথারু অনুপ জালোটার প্রেমিকা বলে দাবি করা হয়। যা শুনে দর্শকদের পাশাপাশি বসের ঘরের প্রতিযোগীরাও একাধিক প্রশ্ন তুলতে শুরু করেন। কিন্তু, বিগ বস ১১-এর বিজয়িনী শিল্পা শিন্দে এই সম্পর্ক নিয়ে কি বললেন জানেন?

সম্পর্কিত খবর

    সম্প্রতি শিল্পা শিন্দে হাজির হন বসের ঘরে। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। ক্যামেরার সামনে শিল্পা বলেন, জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে এত প্রশ্নের কী আছে? অনুপ-জ্যাসলিন একা নন, যারা এই ধরনের সম্পর্কে জড়িয়েছেন। এমন অনেক উদাহরণ রয়েছে। দু’জন মানুষ যখন একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে স্বাভাবিক হাবভাব করেন, তখন প্রশ্ন তোলার কী আছে বলেও পাল্টা প্রশ্ন করেন শিল্পা।

    পাশাপাশি তিনি আরও বলেন, যে কোনও সম্পর্কের ক্ষেত্রে মেয়েদের ছোট হতে হবে, এবং পুরুষদের হতে হবে বড়। এমন ধারণা এখন পাল্টে গিয়েছে। তাই ৬৫ বছরের একজনের সঙ্গে যদি ২৮ বছরের যুবতির সম্পর্ক তৈরি হয়, সেখানেও পুরনো ধ্যান ধারণা সব ভেঙে ফেলা উচিত বলেও মন্তব্য করেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’-র ক সময়ের ‘অঙ্গুরি ভাবি’।

    চলতি বছরের ১৬ সেপ্টেম্বর শুরু হয় বিগ বস সিজন ১২। আগামী ৩ মাস ধরে চলবে এই জনপ্রিয় রিয়েলিটি শো। যেখানে এই শো-এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে সলমন খানকে। প্রসঙ্গত, গত ৯ বছর ধরে বিগ বস-এ সঞ্চালকের ভূমিকায় দেখা যায় বলিউড ভাইজানকে।

    এই সিজনে যেমন রয়েছেন প্রাক্তন ক্রিকেটার শ্রীশান্ত, তেমনি রয়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। যার মধ্যে নেহা পেন্দসে, দীপিকা কাকর, সৃষ্টি রোড, করণবীর বোরা। রয়েছেন বলিউডের নবগত গায়ক দীপক কুমারও।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close