• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিকি মিনাজকে জুতো ছুঁড়ে মারলেন কার্ডি বি, ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫০
বিনোদন ডেস্ক

শুক্রবার নিউ ইয়র্কের প্লাজা হোটেলে দ্য হারপার’স বাজার আইকনস পার্টিতে সমস্যার সূত্রপাত হয় যখন কার্ডি বি এবং নিকি মিনাজ নামক দুই প্রতিদ্বন্দী র‍্যাপ শিল্পী পরস্পরের মধ্যে হাতাহাতি শুরু করে। আর এই ঝামেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়ে গেছে।

সেদিন নিকি মিনাজ ও কার্ডি বি একসঙ্গে একটা পাটিতে উপস্থিত ছিলেন। শোনা গেছে নিকি মিনাজকে জুতে ছুড়ে মেরেছেন কার্ডি বি,পরবর্তীকালে নিকি মিনাজকে উদ্দেশ্য করে তিনি একটা ইনস্টাগ্রাম পোস্ট করেন।

সম্পর্কিত খবর

    টিএমজের রিপোর্টে জানা যায় কার্ডি বি এবং নিকি মিনাজের মধ্যে সমস্যা শুরু হয় যখন কার্ডি অভিযোগ করেন যে নিকি গুজব ছড়াচ্ছে। কার্ডই বি এবং নিকি মিনাজের সুরক্ষার কথা মাথায় রেখে তাদের দেহরক্ষীরা ঠিক করেছেন এরপর কোনও অনুষ্ঠানে সমস্যার সম্ভাবনা থাকলে তারা তা এড়িয়ে চলবেন। কার্ডি বি-এর এক ঘনিষ্ঠ সূত্রে টিএমজি-এর রিপোর্টে জানা গেছে, ‘দেহরক্ষীরা ঠিকই করেছিল কার্ডিকে কাছাকাছি দেখতে পেলেই তারা কেউ তার মুখে কনুইয়ের গুতো মারবে’।

    পরবর্তীকালে ছবিতে দেখা যায় কার্ডি পার্টি থেকে বেরনোর সময় তার মাথায় একটা লাম্প রয়েছে। কার্ডি বি নিজেও নিকি মিনাজকে লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন জানা গেছে টিএমজ-এর রিপোর্টে। পার্টির ভিতরের ভিডিওতে দেখা গেছে কার্ডি বি একজন আমন্ত্রিত অতিথিকে আক্রমণ করছেন। শোনা যাচ্ছে তিনিই নিকি মিনাজ এবং দেহরক্ষীরা তাকে বাঁচানোর চেষ্টা করছেন। “দেহরক্ষীরা তাদের সরিয়ে এনেছিলেন কিন্তু তবুও কার্ডি ওর কাছে পৌঁছনোর চেষ্টা করছিল। তারপর ও একটা বড় লাল জুতো নিয়ে নিকিকে ছুড়ে মারে। নিকি একটা দেওয়াল ও দেহরক্ষীদের পিছনে ছিল”, পার্টিতে উপস্থিত এক সূত্র মারফৎ পেজ সিক্স জানতে পেরেছে।

    নিকি মিনাজ এই প্রসঙ্গে মুখ না খুললেও কার্ডি বি ইনস্টাগ্রামে একটা পোস্ট শেয়ার করে তাদের সমস্যার কথা উল্লেখ করেছেন। সেখানে তিনি লিখেছেন নিকি মিনাজ নাকি বিভিন্ন শিল্পীকে তাঁর সঙ্গে কাজ না করার জন্য হুমকি দিয়েছেন। ‘আমি একবার নয় দুইবার নয় বারবার তোমার সঙ্গে আলাদা ভাবে কথা বলতে চেয়েছি। প্রতিবারই তুমি সমস্ত মাত্রা ছাড়িয়ে গেছ!! কিন্তু যখনই তুমি আমার সন্তানের নাম উল্লেখ করেছ, তুমি মা হিসাবে আমায় নিয়ে মানুষের বক্তব্য শুনতে চেয়েছ, আমার সমস্ত কাজ ……. হয়ে যাওয়ার পর আমার মেয়েকে আমি কীভাবে দেখভাল করি তুমি সে বিষয়ে মানুষের মতামত শুনতে চেয়েছ!’ কার্ডি বিজুলাই মাসে তাঁর প্রথম সন্তান কালচারকে স্বাগত জানিয়েছেন।

    ঝামেলার পর কার্ডি বি-কে একটা ঘরে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তিনি খালি পায়ে পার্টি ছেড়ে বেরিয়ে যান। শোনা গেছে ঝামেলা চলার সময় ক্রিশ্চিয়ানা আগুইলেরা প্রেক্ষাগৃহে পারফর্ম করছিলেন।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close