• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সানি লিওন তার মেয়ের জন্মদিনে কী উপহার দিলেন?

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৩:৫৮
বিনোদন ডেস্ক

জন্মদিনের উপহার হিসেবেই মেয়েকে নিয়ে মেক্সিকো গিয়েছেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। মেক্সিকো ভ্রমণের উপলক্ষ হল তাদের মেয়ে নিশার তিন বছরের জন্মদিন। সানি এবং ড্যানিয়েল দু’জনেই ক্যানকুন শহর থেকে তাদের ছুটি কাটানোর ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। সানি না ড্যানিয়েল কার পোস্ট সবথেকে আদরের তা বিচার করা কঠিন, তবে এটা নিঃসন্দেহে বলা যায় যে তিন বছরের এই পুঁচকে ছবির মূল কেন্দ্রবিন্দু। তাঁর মিষ্টি হাসি ছবিতে প্রাণ এনে দিয়েছে।

সানি লিখেছেন, "এই হাসিটাই সব কথা বলে দেয়। শুভ জন্মদিন বেবি। তোমাকে নিয়ে আমি খুবই গর্বিত!” "শুভ জন্মদিন আমার নিশা কৌর! আমি সমস্ত হৃদয় দিয়ে তোমাকে ভালোবাসি এবং তোমার সাথে প্রতিটা দিনই যেন সত্যিকারের আশীর্বাদ। তোমাকে আমাদের জীবনে এনে দেওয়ার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই! তুমি আমাদের আনন্দ" মেয়েকে জন্মদিনে লিখেছেন ড্যানিয়েল। এই দম্পতি গত বছর মহারাষ্ট্রের লাতুরের একটি অনাথাশ্রম থেকে নিশাকে দত্তক গ্রহণ করেছিলেন। সানি এবং ড্যানিয়েল এই বছর আশ এবং নোয়া নামের দুই সন্তানের অভিভাবকও হয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাঁদের।

সম্পর্কিত খবর

    নিশার জন্মদিনের আগের দিন মেক্সিকোর সৈকত ছিল বেশ গরম। নিশা যেন সেই উষ্ণতা আরও বাড়িয়ে তুলেছে।

    প্রসঙ্গত, সানি লিওন বিগ বসের শো’র মাধ্যমেই বলি ইন্ডাষ্ট্রীতে প্রবেশ করেন এবং জিসম-২ সিনেমার মধ্য দিয়েই বলিউড সিনেমায় অভিষেক ঘটেছে তার। সানি লিওনের বায়োপিক ‘করণজিত কৌর; - দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ এর দু’টি সিজন মুক্তি পেয়েছে এখনও পর্যন্ত।

    /এ আই

    ‌সানি লিওন,ড্যানিয়েল ওয়েবার
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close