• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী বাহাদুর নিহত

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১০:১৮
কক্সবাজার প্রতিনিধি
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ইয়াবা কারবারীদের সঙ্গে 'কথিত বন্দুকযুদ্ধে’ জালাল ইউসুফ উরফে বাহাদুর(৩৫) এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর টেকনাফ সদর ইউনিয়নের সদর ইউনিয়নে মৌলভী পাড়া এলাকায় মৌলভী পাড় এলাকায় এঘটনা ঘটেছে।

সম্পর্কিত খবর

    নিহত ইউসুফ টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকার কলিল আহমদের ছেলে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে।

    টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, "বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকায় শীর্ষ এক ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে ইয়াবা মজুদ রাখার খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় ইউসুফ জালাল বাহাদুর (৩৫)কে আটক করা হয়।"

    "পরে ভোর রাতে আটকৃত জালাল ইউসুফ বাহাদুরের স্বীকারোক্তি অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে থাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশও আত্মরর্ক্ষাতে পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবৃদ্ধ অবস্থায় মোহাম্মদ জালাল বাহাদুরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ১০টি দেশীয় বন্দুক, ২৪ রাউন্ড গুলি ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।"

    তিনি আরও বলেন, "তার সহযোগীদের গুলিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী জালাল ইউসুফ বাহাদুর নিহত হয়েছে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ১২টি মামলা রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।"

    ওএফ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close