• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

র‌্যাব-সন্ত্রাসী ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:২১
মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জ সদরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। এতে গুলিবিদ্ধ হয়েছেন র‌্যাবের দুই সদস্য।

নিহতরা হলেন-সদর উপজেলার রামপাল বল্লালবাড়ি গ্রামের মৃত সুরুজ মাদবরের ছেলে মো. এলাকার চিহ্নিত সন্ত্রাসী ল্যাংড়া খসরু (৩৬) ও কোটগাঁও এলাকার মৃত কাসেমের ছেলে কানা সুমন (৩৮)।

সম্পর্কিত খবর

    মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়ায় এ ঘটনা ঘটে।

    আহতরা হলেন-র‌্যাব সদস্য মোকাররম হোসেন (৪৫) ও সাফায়ত (৩১)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    র‌্যাব-১১, সিপিসি-১ এর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান, খসরু ওরফে ল্যাংড়া খসরু অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সদর থানায় খসরুর বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। কানা সুমনের বিরুদ্ধেও মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সিপাহীপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান গেলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালান। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে দুই র‌্যাব সদস্যের হাতে গুলি লাগে। এসময় গুলিবিদ্ধ হয়ে খসরু ও সুমনের মৃত্যু হয়। তাদের দুই র‌্যাব সদস্যকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    র‌্যাব সূত্রে জানা যায়, উভয়পক্ষের মধ্যে প্রায় ৩০-৩৫ মিনিট গুলিবিনিময় হয়। ঘটনার সময় কানা সুমন ও ল্যাংড়া খসরু প্রাইভেটকারে অবস্থান করে র‌্যাবের ওপর গুলি চালান। পরে ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

    ওএফ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close