• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় আ’লীগের সমাবেশ

প্রকাশ:  ১৭ মে ২০১৮, ১৫:০৮
বগুড়া প্রতিনিধি

বৃহস্পতিবার বগুড়া জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে দলীয় কার্যালয়ের সামনে সকাল ৯টায় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন।

সমাবেশে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, আ’লীগ নেতা মুঞ্জুরুল আলম মোহন, প্রদীপ কুমার রায়, একেএম আসাদুর রহমান দুলু, এ্যাড. জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, এ্যাড. শফিকুল আলম আক্কাস, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, আলমগীর বাদশা, আব্দুস সালাম, শুভাশীষ পোদ্দার লিটন, সাজেদুর রহমান শাহীন, আমিনুল ইসলাম ডাবলু, জুলফিকার রহমান শান্ত, মঞ্জরুল হক মঞ্জু, ডালিয়া নাসরিন রিক্তা, নাইমুর রাজ্জাক তিতাস, অসীম কুমার রায় প্রমুখ।

সম্পর্কিত খবর

    এতে বক্তারা বলেন, বাংলাদেশ এখন বিস্ময়কর উন্নয়নের দেশ। তথ্যপ্রযুক্তি আজ বাংলাদেশের হাতের মুঠোয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্বের অন্যতম মানবতাবাদী নেত্রীতে পরিণত হয়েছেন। জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা বিনির্মাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

    তার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের স্রোতধারা বয়ে যাচ্ছে। যারা একসময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলত তাদের দেশের প্রতিষ্ঠান স্পেসএক্স থেকে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ করা হয়েছে। তারাই এখন বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার বিকল্প নাই।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close