• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঘৃণায় ওর নাম বলতে চাই না, মাহী প্রসঙ্গে শাহ মোয়াজ্জেম

প্রকাশ:  ২১ ডিসেম্বর ২০১৮, ১৭:০৯ | আপডেট : ২১ ডিসেম্বর ২০১৮, ১৭:১৪
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরীর কঠোর সমালোচনা করেছেন বিএনপি মনোনীত প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন।

তিনি বলেছেন, আমার বিরুদ্ধে একজন দাঁড়িয়েছে, ওর নাম বলতে চাই না, ঘৃণা থেকে ওর নাম বলতে চাই না— নাটক করে। ওর বাপও প্রেসিডেন্ট ছিলেন এবং তাকে প্রেসিডেন্ট থেকে কীভাবে নামিয়ে দেয়া হয়েছিল, আপনারা তা জানেন। ওর দাদাও এক সময় মন্ত্রী ছিলেন। এলাকায় চার পয়সার কাজও করেননি।

সম্পর্কিত খবর

    শুক্রবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

    মাহী বি চৌধুরীকে ইঙ্গিত করে শাহ মোয়াজ্জেম বলেন, এই লোক অনেক টাকার মালিক, কিন্তু ঋণখেলাপি। সে প্রার্থী হওয়ার যোগ্যতা রাখে না। কিন্তু কেমনে, কেমনে কোর্টকে ম্যানেজ করে, কীভাবে কোর্ট থেকে একটা স্টে-অর্ডার বের করে প্রার্থী হয়ে গেল।

    তিনি বলেন, ধানের শীষের প্রার্থীর কোনো কর্মীকে মাঠে থাকতে দেবে না বলে তারা হুমকি দিয়েছে। তারা আরও ধমকি দিয়েছে যে, বিএনপি নেতাকর্মীদের এলাকাছাড়া করবে, তাদের জেলে পাঠাবে।

    শাহ মোয়াজ্জেম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা, আমি একজন ভাষাসৈনিক, যারা এ দেশকে তৈরি করেছে, তাদের মাঝে আমি একজন।

    তিনি বলেন, মুন্সীগঞ্জ-১ আসনে আমাদের সাপোর্ট ৯০ ভাগের বেশি। যদি একটা স্বচ্ছ ভোট হয়, তা হলে আমরা ৯০ ভাগ ভোট পেয়ে জয়ী হব। আর যদি না পাই, তা হলে রিজাইন দেব।

    বিএনপির নেতা বলেন, নির্বাচনে কোথাও লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তথাকথিত লেভেল প্লেয়িং ফিল্ডের নামে সরকারের মিথ্যাচার সীমা ছাড়িয়ে গেছে। তারই অংশ হিসেবে গতকাল আমরা নির্বাচনী এলাকায় আমার প্রতিপক্ষ প্রার্থী তার নিজ বাড়িতে হামলা এবং দলীয় অফিসে অগ্নিসংযোগের নাটক সাজিয়ে আমাদের কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়েছে।

    এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য তাবিথ আউয়াল, যুবদল নেতা এইচএম সাইফ আলী খানসহ অন্যরা।

    /পিবিডি/আরাফাত

    মাহী বি চৌধুরী,শাহ মোয়াজ্জেম হোসেন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close