• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজশাহীতে যুবদলের হামলায় ৩ যুবলীগ কর্মী জখম

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০১৭, ০১:৩৮
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় যুবদল কর্মীদের হামলায় তিন যুবলীগ কর্মী আহত হয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার বেলপুকুর ইউনিয়নের কামার ধাদাস গ্রামে এ হামলার ঘটনায় আহত তিনজনকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমানের বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে পোস্টার লাগানোর সময় এ হামলার শিকার হন তারা।

সম্পর্কিত খবর

    আহতরা হলেন, বেলপুকুর ইউনিয়ন যুবলীগ কর্মী শাহীন (৩৫), সজিব (২০) ও বাবলু। তাদের বাড়ি কামার ধাদাস গ্রামে।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কামার ধাদাস গ্রামে পোস্টার লাগানো কেন্দ্র করে যুবলীগ কর্মীদের সঙ্গে যুবদল কর্মীদের কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষন পর বিকেল সাড়ে ৪ টার দিকে পুঠিয়া উপজেলা বিএনপির নয়া সভাপতি আমিনুল হক সিদ্দিকি মিন্টুর চাচাতো ভাই ও বেলপুকুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মমিনুল ইসলামের নেতৃত্ব ১০ থেকে ১২ জন গিয়ে যুবলীগ কর্মীদের উপর হামলা চালায়। এসময় তারা ওই তিনজনকে পিটিয়ে জখম করা ছাড়াও পোস্টার ছিড়ে ফেলে।

    পুঠিয়া থানার এসআই বজলুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে তিন যুবলীগ কর্মীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তবে পুলিশ পৌঁছার সঙ্গে সঙ্গে হামলাকারিরা পালিয়ে যায়।

    পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান বালেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সহ-সভাপতি ওবাইদুর রহমান বলেন, পুঠিয়া ও দুর্গাপুর উপজেলাবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি পোস্টার করেছেন। পোস্টারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি দেয়া হয়েছে। এ পোস্টার লাগানোর সময় যুবদলের নেতাকর্মীরা বাধা দেয় এবং হামলা চালিয়ে তাদের তিন কর্মীকে পিটিয়ে জখম করে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close