• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভবনের জায়গা পেল বাড্ডা থানা

প্রকাশ:  ২০ মার্চ ২০১৮, ১৮:১৪
নিজস্ব প্রতিবেদক

ইস্টার্ন হাউজিং লিমিটেড (ইএইচএল)এর পক্ষ থেকে ঢাকা মহানগর বাড্ডা থানার ভবন নির্মানের জন্য জমিন দেয়া হয়েছে। মেঙ্গলবার ডিএমপি হেডকোয়ার্টার্সে ইএইচএল এর এমডি ধীরাজ মালাকার ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার কাছে জমির মালিকানা হস্তান্তর করেন।রাজধানীর আফতাব নগর এলাকায় বাড্ডা থানার জন্য ২০ কাঠা জমি দেয়া হয়।

সম্পর্কিত খবর

    এসময় ডিএমপি কমিশনার বলেন, অতীতেও পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে ইস্টার্ন হাউজিং সহযোগিতা দিয়েছে। ডিএমপি’র অনেক থানার জায়গা অতি স্বল্প ও ভাড়াকৃত হওয়ায় ভালো মানের সেবা প্রদানে বিঘ্নিত হচ্ছে।নিজস্ব জায়গার ফলে বাড্ডা থানার সেবার মান অনেক বৃদ্ধি পাবে।

    তিনি আরো বলেন, আমরা সবাই কাজ করছি দেশের জন্য, দেশের মানুষের জন্য। আমরা দেশের জন্য দেশের উন্নয়নে নিজেদের জীবন সবসময় ঝুঁকিতে রেখে মানুষকে সেবা দিয়ে যাচ্ছি।

    গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার এস এম মোস্তাক আহমেদ খান বলেন, সরকারী নিয়ম অনুযায়ী প্রত্যেক হাউজিং কোম্পানী থানা, ফাঁড়ি ও ক্যাম্পের জন্য জমি বরাদ্দ দিবে। সেই লক্ষে ইস্টার্ন হাউজিং লিমিটেড তাদের আফতাব নগর থেকে বাড্ডা থানার জন্য উল্লেখিত জমি দিয়েছে। আফতাব নগরের ‘এম ব্লকে’ থানার জন্য জায়গা দেয়া হয়েছে। আফতাব নগরের কাজ সম্পন্ন হলে থানা এলাকাটি হবে হাউজিং এর মধ্য স্থান। এছাড়াও হাউজিং এলাকার নিরাপত্তায় ৫০০ সিসি ক্যামেরা স্থাপনের একটা প্রজেক্ট হাতে নিয়েছে ইস্টার্ন হাউজিং লিমিটেড।

    এর আগে ডিএমপি কমিশনার গত রাতে সন্ত্রাসীদের গুলিতে নিহত পুলিশ পরিদর্শক মোঃ জালাল উদ্দীন পিপিএম এর রুহের মাগফেরাত কামনাসহ গভীর শোক করেছেন।

    এ সময় আরো উপস্থিত ছিলেন ডিএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও ইস্টার্ন হাউজিং লিমিটেড এর জেনারেল ম্যানেজার তপন কুমার সরকারসহ অন্যান্য কর্মকর্তারা।

    /এ-জেড

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close