• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে জমির বিরোধ, রড দিয়ে বৃদ্ধাকে পিটিয়ে জখম

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২৪, ২৩:১৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ফাতেমা বেগম (৫৮) নামে এক নারীকে লোহার রড দিয়ে পিটিয়ে মাথায় জখম করা হয়েছে। এ ঘটনায় ফাতেমা থানায় অভিযোগ দিলেও শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলা টুমচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের টুমচর গ্রামের মমিন মাঝি বাড়িতে ফাতেমাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। একইদিন সন্ধ্যায় তিনি নিজেই ৫ জনের নাম উল্লেখ অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। আহত অবস্থায় ফাতেমা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি টুমচর গ্রামের আবুল কালাম খোরশেদ।

অভিযুক্তরা হলেন- মো. ফারুক, তার বাবা আহসান উল্যাহ, শ্বশুর খোকন, বোন নুপুর আক্তার, রিনা আক্তার ও অজ্ঞাত ৬ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভূক্তভোগী ফাতেমার স্বামী খোরশেদ ও অভিযুক্ত আহসান আপন ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ঘটনার দিন আহসানরা জোরপূর্বক বিরোধীয় জমিতে ঘর নির্মাণ করতে যায়। এনিয়ে খোরশেদের স্ত্রী ফাতেমা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা ফাতেমাকে মারধর করে। একপর্যায়ে তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয়। ফাতেমাকে বাঁচাতে গেলে তার বড় মো. হাসানকেও মারার চেষ্টা করে অভিযুক্তরা। পরে আহত অবস্থা হাসান তার মাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

ফাতেমা বেগম বলেন, একা পেয়ে ফারুকসহ অভিযুক্তরা আমাকে এলোপাতাড়ি মেরেছে। রড দিয়ে আমার মাথায় আঘাত করতেই চোখের সামনে সব অন্ধকার হয়ে পড়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে চেষ্টা করেও অভিযুক্তদের কারো সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেন বলেন, মারামারির ঘটনা উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। উভয়পক্ষকে সোমবার (২৯ এপ্রিল) থানায় ডাকা হয়েছে। উভয়পক্ষকে নিয়ে বসে ঘটনাটি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জমি নিয়ে বিরোধ,লক্ষীপুর,জখম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close