• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তাজিনকে সম্পর্কে যা বললেন ববি হাজ্জাজ

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১৭:৫৪
বিনোদন ডেস্ক

গত মঙ্গলবার (২২ মে) হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরা দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। রাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে দেশজুড়ে। তাকে শেষবারের মতো দেখতে হাসপাতালে ছুটে যান তার সহকর্মী-শুভানুধ্যায়ীরা।

মৃত্যুর কয়েকমাস আগে ববি হাজ্জাজের দল বাংলাদেশ জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)-এ যোগ দিয়েছিলেন তাজিন। পেয়েছিলেন দলটির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সম্পাদক (সাংস্কৃতিক) পদ। দলের গুরুত্বপূর্ণ কর্মীর মৃত্যুর পর তাকে শেষ দেখা দেখতে এসেছিলেন ববি।

গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয় তাজিনের জানাজা। পরে বনানী কবরস্থানে বাবা কামাল উদ্দিন আহমেদের কবরে দাফন করা হয় তাকে। সেখানে অংশ নেন ববি হাজ্জাজ।

তিনি বলেন, ‘তাজিন আহমেদ একজন জনপ্রিয় অভিনেত্রী, এই পরিচয়েই আমি তাকে চিনতাম। যখন তিনি আমাদের দলে যোগ দিলেন তখন তাকে কাছ থেকে দেখার সুযোগ হলো। অত্যন্ত ব্যক্তিত্ববান মানুষ ছিলেন তিনি। তার বিনয় মুগ্ধ করে যেত। সবাই খুব পছন্দ করতেন তাজিন আহমেদকে। উনার চেহারায় সাদামাটা একটা ব্যাপার ছিল, যা সহজেই তার প্রতি আগ্রহ তৈরি করত।’

তিনি আরও বলেন, ‘যখন তাজিন আহমেদ দলে যোগ দিলেন তখন নিয়মিত ছিলেন। কিছু সময় পরে তাকে খুব একটা দেখা যেত না। আর তার সঙ্গে আমার ব্যক্তিগত যোগাযোগও ছিল না। তাকে যতটা দেখেছি, বিনা বাক্য ব্যয়ে বলা যায় এমন মানুষ শ্রদ্ধার যোগ্য। তাজিন আহমেদের আত্মা শান্তিতে থাকবে, এই প্রত্যাশা করছি। সবাই তার জন্য দোয়া করবেন, তার মায়ের জন্য দোয়া করবেন।’ -একে

তাজিন আহমেদ,ববি হাজ্জাজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close