• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ঢাবিতে আপত্তিকর অবস্থায় আটক জাবির সেই ছাত্রলীগ নেতা, গণপিটুনি

প্রকাশ:  ১৮ জুলাই ২০১৮, ১৪:৪২
জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বির্তকিত সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মহিতোষ রায় টিটো এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে বান্ধবীসহ পিটুনির শিকার হয়েছেন।

শনিবার (১৪ জুলাই) ঢাবি শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতে মারধরের শিকার হন নানা অপকর্মে জড়িত বির্তকিত এই নেতা। তাকে এবং তার বান্ধবীকে লাঞ্চিতকারী ছাত্ররা ঢাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগের নেতা-কর্মী বলে জানা গেছে।

জানা যায়, পরিচয়পত্র ছাড়া রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ এবং বান্ধবীকে নিয়ে আপত্তিকর অবস্থায় আটক করে ঢাবি ছাত্রলীগ নেতারা। এসময় তাকে গণপিটুনী দেয়া হয়।

জানা যায়, শনিবার রাত ৮টার দিকে ছাত্রলীগের কর্মীরা ঢাবি ক্যাম্পাসে তার বসে থাকার কারণ জানতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন এবং নিজেকে ছাত্রলীগের সাবেক নেতা হিসেবে তুলে ধরেন। পরে ঢাবি ছাত্রলীগের কর্মীরা তাকে পিটিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়।

এদিকে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন মহিতোষ রায় টিটো।

জাবি ক্যাম্পাসে সাংবাদিক নির্যাতন, শিক্ষক লাঞ্চনা, রিকশাচালক ও ছাত্র নির্যাতন নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন তিনি। এছাড়া তার বিরুদ্ধে ক্যাম্পাসে মাদক ব্যবসা, দোকানে ফাও খাওয়া, ছিনতাই ও চাঁদাবাজির সাথে জড়িত থাকার অভিযোগও রয়েছে। এসব ঘটনায় ইমেজ সংকটে পড়ে তৎকালীন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের (বর্তমান) কমিটিতে স্থান পাননি তিনি।

মারধরের শিকার মহিতোষ রায় টিটু বলেন, আমি এদেরকে চিনি। এরা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের ছাত্রলীগ কর্মী। এই নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে কোন অভিযোগ করবেন কিনা জানতে চাইলে তিনি কোন উত্তর দেননি।

এদিকে ঢাবির এ ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক জাবি শাখা ছাত্রলীগের একাধিক নেতা বলেন, কারো ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় ছাত্রলীগ নেবে না। যে যেমন কর্ম করবে, সে তার তেমন উপযুক্ত ফল পাবে।

/পি.এস

জাবি,আপত্তিকর,ছাত্রলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close