• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হ্যাশট্যাগ ‘মিটু’তে মিথ্যাচার, দাবি আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের

প্রকাশ:  ২৪ নভেম্বর ২০১৮, ২০:৩৫ | আপডেট : ২৪ নভেম্বর ২০১৮, ২১:০২
পূর্বপশ্চিম ডেস্ক

সম্প্রতি আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান আনোয়ার হোসেন খানকে নিয়ে গণমাধ্যমে প্রকাশ হওয়া একটি সংবাদের প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

গত শনিবার (২২ ডিসেম্বর) আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের সেক্রেটারি এবিএম কায়াকোবাদ স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অপরিচিত সাবিহা নাজনীন কতৃক #mee too (www.womenchapter.com) তে লিখিত ভুয়া ও বানোয়াট লিখাটিতে আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সাবিহা নাজনীন নামে কোনো ছাত্রী আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজে ভর্তির জন্য কখনও আবেদন ফরম তুলেনি এবং কখনো ভর্তিও হয়নি। এই লেখাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত, কাল্পনিক। জনাব আনোয়ার হোসেন রাজনৈতিকভাবে এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এটা করা হয়েছে।

সম্পর্কিত খবর

    এতে বলা হয, আনোয়ার হোসেন খান আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংসদ সদস্য পদপ্রার্থী। সংসদ সদস্য প্রার্থী হওয়ায় তার প্রতিদ্বন্দ্বী এবং কতিপয় ঈর্ষাণ্বিত মহল তার রাজনৈতিক এবং সামাজিক মর্যাদা নষ্ট করার জন্য এ ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এই বিষয়টি ইতিমধ্যে আইন শৃংখলা বাহিনীকে অবগত করা হয়েছে। আইন শৃংখলা বাহিনী ইতিমধ্যে অনুসন্ধান শুরু করেছে। অপপ্রচারকারীদের বিরুদ্ধে নিশ্চই আইন শৃংখলা বাহিনী দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

    উল্লেখ্য, আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান আনোয়ার হোসেন খানকে জড়িয়ে গত বুধবার (২১ নভেম্বর) হ্যাশট্যাগ ‘মি টু’ তে এবং লাইনে নারীদের প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত উইমেন চ্যাপ্টারে যৌন নিপীড়নের অভিযোগ তুলেন সাবিহা নাজনীন নামে কানাডা প্রবাসী এক নারী। পরবর্তীতে তার এই অভিযোগটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরই ভিত্তিতে একাধিক পত্রিকা ও অনলাইন পোর্টাল এ নিয়ে সংবাদ প্রকাশ করে।

    হ্যাশট্যাগ,মিটু
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close