• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৪
  • ||

নেইমারকে কিনতে ক্রুসকে বেঁচবে রিয়াল

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১১:২৪ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ১১:৪৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

পিএসজিতে বেশ সময় কেটে গেছে নেইমারের।এরই মধ্যে তাকে ঘিরে শুরু হয়েছে নতুন গুঞ্জন।নেইমার নাকি আবারও ফিরছেন স্পেনে।তবে ন্যুক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে।তাকে কিনতে আগ্রহ দেখাচ্ছে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজ।

স্পেন ও ফরাসি গণমাধ্যমগুলোর খবর, নেইমারও রিয়ালে যেতে রাজি হয়েছে। তবে সেটা দুই মৌসুম পরে।কারণ এই সময়ে পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ ও নিজে ব্যালন ডি অর জিততে চান নেইমার।তবে তাতেও নিশ্চিত হতে পারছে না রিয়াল সভাপতি পেরেজ। সেজন্য নেইমারকে তিনি কিনতে চান যতদ্রুত সম্ভব।পারলে এই শীতকালীন দলবদলেই।আর পিএসজি তো শুধু শুধু নেইমারকে ছাড়বে না।তাই পিএসজিকেও দিয়েছে লোভনীয় অফার।

নান্দনিক ফুটবল মানে ক্লাব ফুটবল। তারা যেমন থাকেন মাঠে থাকেন মাঠের বাইরেও।দর্শক হৃদয়ে ঝড় তোলেন, আসন করে ভক্তদের মনে।কি পত্রিকার পাতা, কি সামাজিক মাধ্যম।আলোচনার খোরাক কখনো ফুটবলার, কখনো বা তাদের ক্লাব বদল।

নতুন বছর শুরু। শুরু ফুটবলারদের দলবদলের গুঞ্জনও।শীতের আবহে ট্রান্সফার মার্কেটে তুমুল ঝড়। সবথেকে বড় খবরটি দিয়েছে স্প্যানিশ আউটলেট ডন ব্যালন।রিয়াল মাদ্রিদ নাকি বিক্রি করে দিতে চায় জার্মান মিডফিল্ডার টনি ক্রুসকে।জতাকে ছেড়ে কাকে পেতে চায় রিয়াল? সেটাও অবাক করা খবর। নেইমারই তাদের স্বপ্নের রাজা। ব্রাজিলিয়ান সুপারস্টারকে পেতে ফান্ড গড়ে তুলতেই নাকি এমন সিদ্ধান্ত।গুঞ্জন সত্যি হলে টনি ক্রুস উড়াল দিতে পারেন ওল্ড ট্রাফোর্ডে।

দলগঠনে একটু বেশি মনোযোগী মনে হচ্ছে রিয়াল মাদ্রিদ।সাম্প্রতিক ফর্মই হয়তো তাদের দুশ্চিন্তার কারণ।মাঠে ময়দানের খবর দেন মার্কা।তারা বলছে, চেলসি থেকে ইডেন হ্যাজার্ডকে বার্নাবুতে উড়িয়ে আনতে চাইলেও, আপাতত মত পাল্টেছে রিয়াল।মাদ্রিদিস্তানরা চাইছে মার্কো এসেনসিওকে একাদশে আরো বেশী সুযোগ দিতে।

শোনা যাচ্ছে রিয়ালে পাড়ি জমাতে চান ইন্টার তারকা মাউরো ইকার্দি। ভ্যালেন্সিয়া স্ট্রাইকার রাফা মিরকেও পেতে চায় রিয়াল। মার্কার দাবি, রাফার সঙ্গে ৫ লাখ ইউরোতে চুক্তি করতে কাগজপত্র গুছিয়ে এনেছে গ্যালাকটিকোরা।

ট্রান্সফার মার্কেটের সব উত্তেজনা জমে উঠেছে ক্লাব রিয়াল মাদ্রিদকে ঘিরে। তবে অন্য ক্লাবগুলোও চায় তাদের পছন্দের ফুটবলারদের দলে টানতে। চেলসি মুখিয়ে আছে য়্যুভেন্তাস সেন্টারব্যাক গিওর্গিও কিয়েল্লিনিকে পেতে। কিন্তু সম্ভাবনা তাতে সামান্য। কারণ আবারো বর্তমান ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে বসতে পারেন কিয়েল্লিনি।

/সম্রাট

মিথালিকে ভারতের পুরুষ দলের কোচ হিসেবে দেখতে চান শাহরুখ

apps