• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লিভারপুল গোলকিপারকে হত্যার হুমকি

প্রকাশ:  ২৮ মে ২০১৮, ১৫:৪৫
স্পোর্টস ডেস্ক
ফাইল ছবি

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে সার্জিও রামোসের সঙ্গে বল নিয়ন্ত্রণের লড়াইয়ের সময় গুরুতর আহত হন মোহাম্মদ সালাহ। কাঁধে চোটের সঙ্গে তাঁর লিগামেন্টেও আঘাত লেগেছে। এরপরই অশ্রুসিক্ত নয়নে মাঠ ছাড়েন মিশরীয় ফরোয়ার্ড। এই আঘাতের কারণে রাশিয়া বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়ার আশঙ্কায় রয়েছে। বিষয়টি স্পষ্ট না হওয়ায় চারিদিকে ধোঁয়াশা তৈরি হয়েছে।

প্রথমার্ধে গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতে লিভারপুলকে চেপে ধরে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৫১ মিনিটে ইংলিশ ক্লাবটির গোলকিপার লয়িস কারিউসের ভুলে এগিয়ে যায় জিনেদিন জিদানের শিষ্যরা।

জার্মান এই গোলকিপারের থ্রো করা বল হাত থেকে নিয়ে জালে জড়িয়ে দেন ফ্রেঞ্চ তারকা করিম বেনজামা। ১০ মিনিট পর অসাধারণ এক গোলে দলকে লিড এনে নেন গ্যারেথ বেল।

ম্যাচের ৮৩ মিনিটের মাথায় ফের ভুল করেন ২৪ বছর বয়সী গোলরক্ষক। ওয়েলস ফরোয়ার্ড বেলের দূর পাল্লার শট হাতে লেগে গোল হয়ে যায়। এতে ৩-১ গোলে জয় পেয়ে তৃতীয়বারের মতো ইউরোপের সেরা হয় স্প্যানিশ দলটি।

রাতারাতি ‘খলনায়ক’ বনে যাওয়া কারিউসকে হত্যা করার হুমকি দেয়া হয়েছে। বাদ জাননি তার পরিবারও।সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকদফা হুমকি পেয়েছেন লিভারপুলের হয়ে ২৯ ম্যাচ খেলা এই গোলকিপার।

নর্থ ওয়েস্ট ইংল্যান্ডের মার্সেসাইড কাউন্টিতে লিভারপুল, এভারটনের মতো বড় দলগুলো রয়েছে। আর তাই এবিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ। মার্সেসাইড পুলিশের মুখপাত্র টেলিগ্রাফকে জানান, হুমকির বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আর তাই লিভারপুর গোলকিপারকেও সতর্ক থাকতে বলা হয়েছে।

/এফআইজে

লিভারপুল,গোলকিপার,হত্যা,হুমকি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close