• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জামালপুর-২

পরিবর্তনের স্বপ্ন নিয়ে ভোটের মাঠে মোস্তফা আল মাহমুদ

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০১৮, ২১:০৪ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৫
জামালপুর প্রতিনিধি

জামালপুর-২ (ইসলামপুর) আসনে নতুন ভোটারদের সংখ্যা এক লাখের ওপরে। বিপুল সংখ্যক এই ভোটারদের প্রত্যাশাপূরণে জাতীয় পার্টির ইসলামপুর উপজেলা আহ্ববায়ক মোস্তফা আল মাহমুদকে ভরসা করছেন এ আসনের ভোটারদের একটি অংশ।

জামালপুরের ইসলামপুরের জাতীয় পার্টির যুগ্ম আহ্ববায়ক আনোয়ার হোসেন বলেন, এবারের সংসদ নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণে নতুন ভোটারদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। তারা এমন একজনকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান, যার সঙ্গে তারা কথা বলতে পারেন। কাজ করতে পারেন। মিশতে পারেন; যিনি প্রযুক্তি বোঝেন। মানুষের সঙ্গে সদ্ব্যবহার করেন। নতুনদের এই প্রত্যাশার জায়গাটাতেও রয়েছেন মোস্তফা আল মাহমুদ। কারণ তিনি সবার সঙ্গে সহজে মিশতে পারেন।

যদিও জামালপুরের ইসলামপুর আওয়ামী লীগের দূর্গ হিসেবে পরিচিত ছিলো তবে, এখন এই উপজেলা জাতীয় পার্টির দূর্গ । এই উপজেলার ভোটাররাই সংসদ নির্বাচনে একজন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হয়। তবে এবার মোস্তফা আল মাহমুদকে ঘিরে ইতিবাচক প্রত্যাশা তৈরি হয়েছে স্থানীয়ভাবে।

চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যানে আবদুর সালাম বলেন, রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি নিয়মিত সামাজিক কর্মকাণ্ড করে সাধারণ মানুষের মধ্যে খুবই ইতিবাচক একটি ভাবমূর্তি তৈরি করেছেন মোস্তফা আল মাহমুদ। ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদরাসাসহ ধর্মপ্রাণদের সঙ্গে নিবিড় যোগাযোগ-সম্পর্ক রয়েছে। তার আচার-ব্যবহারও ভালো।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপু বলেন, মোস্তফা আল মাহমুদ মানুষকে কথা দিয়ে কথা রাখেন। কিছুদিন আগে ডিগ্রীরচর এলাকার মফিজিয়া মাদ্র্রাসার উন্নয়নের জন্য একমাসের মধ্যে ১ মেট্রিক টন রড ও ৫০ ব্যাগ সিমেন্ট দেওয়ার অঙ্গীকার করে তিনদিনের মাথায় তিনি তাহা নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছেন। একই এলাকার কিছু স্কুল শিক্ষার্থীদের ক্রীড়া অনুষ্ঠানে সহযোগীতার আশ্বাস দিয়েও শতভাগ পূরণ করেছেন। এছাড়াও ডিগ্রীরচর এলাকার অনেক বেকার যুবক ও দরিদ্র নারী-পুরুষকে সাহায্য সহযোগীতা করায় তিনি এই এলাকায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন।

এ ব্যপারে জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুস সাত্তার বলেন, আমরা তরুণকেই সমর্থন করবো। জাতীয় পার্টিতে এর আগেও জামালপুর-২ ইসলামপুরে একজন পার্থী ছিল কিন্তু আসন্ন নির্বাচনে তার কোনো প্রচারণা বা নির্বাচন করার মত উৎসাহ দেখিনি। আমি ইসলামপুর এলাকায় খোঁজ নিয়ে দেখেছি মোস্তফা আল মহমুদের জনপ্রিয়তা অনেক বেশি। তিনি জনগণের কাছে একজন প্রিয় ব্যক্তি। তাই বলতে পারি জাতীয় নির্বাচনে জামালপুর-২ থেকে জাতীয় পার্টিতে মোস্তফা আল মাহমুদের বিকল্প নেই।

পিবিপডি/সাগর

জামালপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close