• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমাকে ভোট দিন, শান্তিতে থাকার নিশ্চয়তা দিবো: নিজাম হাজারী

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:০১
ফেনী প্রতিনিধি

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, সর্বস্তরের জনগণের নিকট নৌকা প্রতীকে ভোট ভিক্ষা চাই, আমি আপনাদেরকে শান্তিতে থাকার নিশ্চয়তা দিবো।

শনিবার (১৫ ডিসেম্বর) ফেনী সদর উপজেলার লেমুয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নৌকা প্রতীকের সমর্থনে এক বিশাল জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সদর আসনে নৌকা প্রতীক বিজয়ী হলে লেমুয়া ইউনিয়নে উন্নয়ন করা হবে। তিনি সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এম.পি।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ উদ্দিন নাছিমের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহিদুল হক আরিফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এম.পি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটর সহ- সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপ্টন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জমান তালুকদার।

এ সময় অন্যান্যের মাঝে ফেনী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবু সুফিয়ান, সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ, ফেনী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল হাজারী, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আলমগীর, পাঁচগাছিয়া আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, রাশেদুল হক হাজারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

/পি.এস

ফেনী,ভোট,জনগণ,আওয়ামী লীগ,মনোনীত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close