• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বীরগঞ্জে আ.লীগের সাংসদের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৭, ১৯:০৭
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল তার নিজ এলাকায় সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড ব্যাপক অনিয়ম-দুর্নীতি, টিআর/কাবিখায় লুটপাট এবং নিয়োগ বাণিজ্য করছেন বলে অভিযোগ করেছেন বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি আমিনুল ইসলাম।

বুধবার দুপুরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান। তবে উত্থাপন করা অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

সম্পর্কিত খবর

    লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম অভিযোগ করেন, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল জামায়াত-শিবির ও বিএনপির লোকজনকে খুশি করার জন্য তাদের চাকরি দিচ্ছেন এবং দলীয় লোকজনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এমনকি মুক্তিযুদ্ধার সন্তানের পর্যন্ত চাকরি থেকে বঞ্চিত করেছেন ।

    আমিনুল ইসলাম বলেন, বর্তমানে বীরগঞ্জ ও কাহারোলে আওয়ামী লীগের লোকজন নিজ দলে থেকেও বিরোধী দলে পরিণত হয়েছে। তার (এমপি মনোরঞ্জন শীল) সময়ে এই এলাকায় কোনো মুক্তিযোদ্ধার সন্তান চাকরি পায়নি। সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিগত স্থানীয় সরকার নির্বাচনের সময়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের হারিয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র করে বিএনপি ও জামায়াতের প্রার্থীদের জিতিয়ে দেওয়ার প্রক্রিয়া চালিয়েছেন।

    সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানরা যে অনাস্থা প্রস্তাব করেছে তা বিধিমালায় নেই। এ ব্যাপারে দলীয় লোকজনকে সঙ্গে নিয়ে আলোচনা করে মামলার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন ।

    তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অনেকের মধ্যে আমিও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাই জামায়াত-শিবির ও বিএনপি তাদের রাজনৈতিক স্বার্থ হাসিলের সুযোগ নিচ্ছে। বিগত দিনে জামায়াত-শিবির ও বিএনপির তাণ্ডব যারা প্রশ্রয় দিয়েছে এবং বর্তমানে তাদের যারা লালন-পালন করে যাচ্ছে তাদের দাঁতভাঙা জবাব দেবে বীরগঞ্জের আওয়ামী লীগ।

    আমিনুল ইসলামের এসব অভিযোগের বিষয়ে মনোরঞ্জন শীল গোপাল মোবাইল ফোনে বলেন, যেসব অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, মিথ্যা ও বানোয়াট। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে পরিকল্পিতভাবে এসব অভিযোগ করা হচ্ছে। যা করা হচ্ছে তা অরাজনৈতিক তৎপরতার অংশ। রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে পারে। কিন্তু যেটা করা হচ্ছে তা প্রতিযোগিতা নয়, প্রতিহিংসা।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিউর রহমান রাজু , সাংগঠনিক সম্পাদক আবু খায়ের , শিক্ষা ও মানব কল্যান সম্পাদক রবিউল ইসলাম সাবুল , উপজেলা কৃষক লীগের সভাপতি শিবলি সাদিক , সাধারন সম্পাদক শক্তিনাথ রায় , উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরুন রায় , পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোস্তাক আহমেদ মানিক ,নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রহমত আলী , মহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ ।

    এসএম

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close