• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁদা না দেয়ায় বিয়েতে হামলা

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৮, ১৬:৪৮
নেত্রকোনা প্রতিনিধি

বিয়েতে নেশার জন্য চাঁদা না দেয়ার অপরাধে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা চালিয়ে রতন সাহার পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। এ সময় বাধা দেয়ায় রতনের স্ত্রীর ভাগ্নে লিটন সাহকে ও সন্ত্রাসীরা মারপিট করে। উভয়ের অবস্থা আশষ্কা জনক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

নেত্রকোনার মদন উপজেলায় ফতেপুর সাহাপাড়ায় এ ঘটনা ঘটে। পণ্ড হয়ে গেছে ঝুটনের বৌভাতের অনুষ্ঠান । এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রাতে রতনের স্ত্রীর ভাগ্নে ঝুটন সাহার বউ নিয়ে গ্রামের বাড়িতে আসলে পাশের পাড়ার মোখলেছের নেশাগ্রস্ত সন্ত্রাসী ছেলে বাবু চৌধুরী, শিমুল চৌধুরী, জামানের ছেলে শিমান্ত নেশার জন্য চাঁদা দাবি করে।

সম্পর্কিত খবর

    এতে অস্বীকার করায় হুমকি দিয়ে বাড়ি থেকে বের হলেই দেখে নিবে বলে জানিয়ে তারা চলে আসে। আজ রতনের বাড়িতে গিয়ে হামলা চালিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে তার পা ভেঙ্গে দেয়। এ সময় প্রতিবাদ করতে চাইলে রতনের ভাগ্নে লিটনকে ও মারপিট করে তারা। রতনের ভাগ্নে নারায়ন সাহা, লিটনের ফুফাতো ভাই উত্তম সাহা জানায়, বিয়ের আয়োজনের সময় রাতে গিয়ে তারা নেশার জন্য চাঁদা চাইলে তাদেরকে চাঁদা না দিয়ে মিষ্টি খাওয়ানো হয়।

    এর পরেও তারা এমন কাজ করেছে। আজ তাদের জন্য ঝুটনের বৌভাতের অনুষ্ঠানটি ভেঙ্গে গেছে। আমরা এর সঠিক বিচার চাই। সংশ্লিষ্ট ইউপি মেম্বার ফরিদ চৌধুরী বলেন,হিন্দুদের উপর এমন কাজ করা খুবই অন্যায়। হামলাকারীদের তিনি দ্রুত শাস্তির দাবি জানিয়েছে। ওসি তদন্ত শাহ নূর এ আলম জানান, ৯৯৯ এর মাধ্যমে আমরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ প্রেরণ করেছি। অভিযোগ পেলেই মামলা নেওয়া হবে। তবে তদন্ত চলছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close