• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত কমিটি শপথ

প্রকাশ:  ১৬ মার্চ ২০১৮, ২০:৫৩
নিজস্ব প্রতিবেদক

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের ২০১৮- ২০১৯ মেয়াদের জন্যে নবনির্বাচিত নির্বাহী কমিটির শপথ অনুষ্ঠান শুক্রবার সকালে ক্লাবের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল। তিনি নবনির্বাচিত কমিটিকে আনুষ্ঠানিকভাবে শপথবাক্য পাঠ করান।

সম্পর্কিত খবর

    নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম কমিশনার মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম.এ ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবিতা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতির কবি আবু নাসির খান তপন।

    অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সভাপতি মো. রোমান শাহ আলম, সিনিয়র সহ সভাপতি মো. বায়েজিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মকবুল প্রমুখ।

    অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবনির্বাচিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন।

    লায়ন মো. গনি মিয়া বাবুল বলেন, দেশের উন্নতি-অগ্রগতিতে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকগণ সর্বদা মানবতার কল্যাণে কাজ করে আসছেন। তিনি বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন করার জন্যে সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশার প্রতি সবার রয়েছে আলাদা সম্মান ও মর্যাদা। এই মর্যাদা রক্ষা ও উন্নয়নে সাংবাদিক সমাজকে সচেষ্ট থাকতে হবে।

    আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি ও সকলের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    /এসএম

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close