• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শরীয়তপুর অগ্নিদগ্ধ হয়ে দুই বোনের মৃত্যু

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৮, ২০:২৩
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়নের শিবসেন গ্রামে অগ্নিদগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত মাফিয়া (৮) ও আসমা (৬) ওই গ্রামের মনির সরকারের মেয়ে। তারা স্থানীয় শিবসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ও প্রথম শ্রেনীর ছাত্রী।

রোববার দুপুরে তাদের বসত ঘরে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে।

সম্পর্কিত খবর

    স্থানীয় সূত্র জানায়, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়নটি চর্তুদিক দিয়ে পদ্মা নদী। ওই ইউনিয়নের একটি গ্রাম শিবসেন। ওই গ্রামের বাক প্রতিবন্ধি মনির সরকারের বাড়ির রান্না ঘরে রোববার দুপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রান্না ঘর হতে ওই আগুন বসত ঘরে ছড়িয়ে পরে। বসত ঘরে ঘুমানো ছিল মনির সরকারের মেয়ে মাফিয়া ও আসমা। বাড়ির মানুষ ও প্রতিবেশিরা আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যস্ত থাকায় শিশু দুটির কথা ভুলে যায়। ওই ভুলের মাশুল দিতে তাদের প্রান হারতে হয়। যখন তাদের সন্ধান পাওয়া যায় ততক্ষনে শিশু দুটি পুরে আঙ্গার হয়ে যায়। এ অগ্নিকান্ডে মনির সরকার ও তাদের আত্মীয়দের পাঁচটি বসত ঘর পুরে যায়।

    খবর পেয়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহম্মেদ ইউপি চেয়ারম্যানের মাধ্যমে শিশু দুটির লাশ দাফন করার জন্য ১০ হাজার টাকা প্রদান করেছেন।

    শিশু সন্তান দুটি হারিয়ে পাগল প্রায় মা খোদেজা বেগম। বিলাপ করতে করতে মা বলছিলেন,ওদের জন্যই রান্না করতে ছিলাম। রান্না করতে দেরি হওয়ায় আমার মানিকরা কখন ঘুমিয়ে পরছে আমি খেয়াল করিনি। আল্লাহ কেন তুমি আমার কোল খালি করলা। আমি অহন কাগোলিগা রান্না করুম।

    কাচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান বলেন,মর্মান্তিক এ দুর্ঘটনায় পুরো এলাকার মানুষ শোকাহত। ওই পরিবারটিকে শান্তনা জানানোর ভাষাই হারিয়ে ফেলেছি।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close