• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছাত্রাবাসের কাজের মহিলাকে কুপ্রস্তাব অতঃপর...

প্রকাশ:  ২০ মার্চ ২০১৮, ১৯:১৮ | আপডেট : ২০ মার্চ ২০১৮, ১৯:৩৩
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের মির্জাপুর গোয়ালপাড়ার আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলার সাথে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় কলেজ ছাত্র সনজীব রায় ( ২৩) কে আটক করেছে স্থানীয়রা ।

সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সদরের মির্জাপুর বস্তিতে এই ঘটনা ঘটে ।

সম্পর্কিত খবর

    আটক সনজীব রায় দিনাজপুর সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সম্মান শেষ বর্ষের ছাত্র এবং দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী ( অসুরকোট) গ্রামের হৃদয় রায়ের ছেলে ।

    আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলা আরজিনা বেগম জানায় , আখিঁ ছাত্রাবাসে প্রায় ৮মাস ধরে কাজের বেটি হিসাবে কাজ করে আসছি । আখিঁ ছাত্রাবাসের বর্ডার সনজীব রায় গত মাস ধরে বিভিন্ন সময় কুপ্রস্তব দিচ্ছে । আখিঁ ছাত্রাবাসের পাশ্ববর্তী আমার বাড়ী হওয়ায় গত সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সনজীব রায় আমার ঘরে আমাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে । আমার চিৎকারে পাশ্ববর্তী আক্তার হোসেনসহ বেশ কয়েকজন যুবক এসে সনজীব রায়কে আটক করে । সনজীব রায় ও আমাকে একই ঘরে আটক রেখে বাহির থেকে তালা বন্দি করে স্থানীয়রা । ভোরে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

    স্থানীয় আক্তার হোসেন জানায় , রাতের অন্ধকারে এক ছেলে আরজিনা বেগমের ঘরে ঢুকে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় হাতে নাতে সনজীব রায়কে আটক করা হয় । পরে সকাল বেলায় পুলিশের নিকট হস্তান্তর করা হবে এই মর্মে সনজীব রায় ও আরজিনা বেগম এই ঘরে আটক রাখা হয় । ভোরের দিকে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

    সনজীবের রুম মেড সুশান্ত রায় জানায়, সনজীব রায় রাত সাড়ে ১২ টার দিকে ফোন করে জানায় সে আজ মেছে যাবেনা তার কোন বন্ধুর ছাত্রাবাসে থাকবে । রাত সাড়ে ৩ টার দিতে আবার মেছে এসে তার প্রয়োজনীয় কিছু কাপড় নিয়ে তার বাবা অসুস্থ বলে তাড়াতাড়ি বাড়ী যেতে হবে এই বলে চলে যায় ।

    দিনাজপুর কোতয়ালী থানার ওসি রেজওয়ানুর রহিম জানায়, আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলা আরজিনা বেগম সনজীব দিনাজপুর সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র সনজীব রায়ের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দায়ের করেছে । পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে এবং বিভিন্ন আলামত সংগ্রহ করেছে ।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close