• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সদস্যপদ স্থগিত

প্রকাশ:  ২৩ এপ্রিল ২০১৮, ১২:২২
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের নির্বাচন পরিচালনায় ব্যর্থতা ও ফরিদপুর প্রেসক্লাবের মান ক্ষুন্ন করায় ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের সদস্যপদ স্থগিত করা হয়েছে। রোববার রাতে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল এর সভাপতিত্বে রাতে কার্যনির্বাহী কমিটি প্রেসক্লাব সম্মেলন কক্ষে এক জরুরী সভায় মিলিত হয়। সভায় আলোচ্য সূচি অনুযায়ী উপস্থিত সদস্যগণ গত ২০ এপ্রিল ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের (১০৫৫) ত্রি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিশনার ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের বিরুদ্ধে নির্বাচন পরিচালনায় ব্যর্থতার যে অভিযোগ উঠেছে তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সম্পর্কিত খবর

    আলোচনায় কার্যনির্বাহী কমিটির সকল সদস্য মনে করেন যে, তার (মাহবুবুল ইসলাম পিকুল) এই কর্মকান্ডে ফরিদপুর প্রেসক্লাবের ভাবমূর্তী ও মান ক্ষুন্ন হয়েছে। সেই সাথে নির্বাহী কমিটির সদস্যগণ মনে করেন, প্রেসক্লাবের মান ক্ষুন্নের অভিযোগে গঠনতন্ত্র মোতাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করাও জরুরী হয়ে পড়েছে।

    অভিযোগের প্রেক্ষিতে সভায় উপস্থিত সদস্যবৃন্দ সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্র মোতাবেক মাহবুবুল ইসলাম পিকুলের সদস্য পদ স্থগিতের পক্ষে মত পোষণ করেন।

    কার্যনির্বাহী কমিটির সদস্যদের মতামতের প্রেক্ষিতে সভার সভাপতি অভিযুক্ত মাহবুবুল ইসলাম পিকুল এর সদস্য পদ স্থগিতের সিদ্ধান্তে উপনীত হন। এ বিষয়ে গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী পদক্ষেপ গ্রহনের জন্য তিনি ক্লাবের সহ-সাধারণ সম্পাদক শেখ মনির হোসেনকে নির্দেশ প্রদান করেন।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close