• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৮, ১৯:৪৪
মাদারীপুর প্রতিনিধি

প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সীমকার্ড ও অন্যান্য সরঞ্জামাদিসহ বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্যকে মাদকসহ আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮।

রবিবার (৭ অক্টোবর) বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি বিস্তারিত জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুরের জেলার ভাঙ্গা থানাধীন রায়নগর এলাকার একটি চক্র মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ বিপুল অংকের অর্থ আতসাৎ করে আসছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে রবিবার (৭ অক্টোবর) মধ্যেরাতে রায়নগর এলাকায় অভিযান চালিয়ে তিন প্রতারককে আটক করা হয়। আটককৃতরা হল ফরিদপুর জেলার ভাঙ্গা থানার ফজলুল রহমানের ছেলে মোঃ মোস্তাাফিজুর রহমান(২৭), এবং একই এলাকার মতলেব মাতুব্বরের ছেলে মোঃ শফিকুল(২০), তাদের কাছ থেকে ৩৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং প্রতারনার কাজে ব্যবহৃত ১টি ট্যাবলেট ফোন, ৯ টি মোবাইল ফোন, বিভিন্ন অপারেটরের ১২০ টি সীমকার্ড এবং প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়া নগদ ১০হাজার ৭শত পঞ্চাশ টাকা জব্দ করা হয়। এবং একই রাতে একই থানার পাতরাইল এলাকা থেকে রিয়াজ হোসেন(২৬) নামে আরও একজনকে ৫৫পিস ইয়াবা ট্যাবলেট, ২ বোতল ফেন্সিডিল এবং প্রতারনার কাজে ব্যবহৃত ১৬টি মোবাইল ফোন এবং বিভিন্ন অপারেটরের ২১১ টি সীমকার্ড এবং প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়া নগদ দুই হাজার দুই শত টাকা জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম জানান, প্রতারকগণ মোবাইল ফোনে বিভিন্ন এ্যাকাউন্ট বন্ধ, লটারী ও বোনাস এর প্রলোভন দেখিয়ে বিকাশ প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ বিপুল অংকের অর্থ আত্ত্যসাৎ এর বিষয়টি স্বীকার করেন। ভবিষ্যতে উক্ত চক্রের পলাতক সদস্যদের গ্রেফতারসহ এ ধরনের অন্যান্য প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে ।

প্রতারণা,বিকাশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close