• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শেখ হাসিনা সবার সুখ এনে দিয়েছে: ফারুক চৌধুরী

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০১৮, ১৮:৫৬
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সুখ পাখি। তিনি সবার সুখ এনে দিয়েছে। বাংলার মানুষের জন্য নিজের ও দেশের জন্য সুখ পাখি শেখ হাসিনার যত্ন নিতে হবে। সুখ পাখির যত্ন নিলে ভাল ফল পাওয়া যায়। তাই আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট নিয়ে বিজয়ী করতে হবে।

সোমবার (১৫ অক্টোবর) গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ সরকারী করণ সভায় আনন্দ র‍্যালি ও আলোচনা সভার প্রধান অতিথির বক্তৃতায় এসব বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বিজয়ী হয়ে জন্মেছে তার জন্য সবাই দোয়া করবেন। শেখ হাসিনা আগামী ৫ বছরে গ্রামকে শহর করার ঘোষণা দিয়েছেন তিনি যা বলেন তা করেন। আমি ঘোষনা দিচ্ছি আগামী ৫ বছরে গোদাগাড়ী তানোরের সকল রাস্তাঘাট পাকা করা হবে। এলাকার আরো শিক্ষা প্রতিষ্ঠান পাকা করে দেওয়া হবে। তিনি দেশের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আগামিতে বাংলাদেশ হবে সুখি ও সমৃদ্ধশালি।

সেই দিন বিকেলে গোদাগাড়ী উচ্চ বিদ্যাললয় ও কলেজে আলোচনারত সভায় সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতার।

সভায় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফর রহমান, গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গির আলম, অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন গোদাগাড়ী সরকারী স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম। এছাড়াও আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

/এসএফ

রাজশাহী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close