• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাভারে অপহৃত কলেজছাত্র মিরপুরে উদ্ধার, আটক ৩

প্রকাশ:  ২০ অক্টোবর ২০১৮, ১৫:৩৯
সাভার প্রতিনিধি

সাভারের বিরুলিয়া থেকে অপহরণের দুইদিন পর মিরপুর এলাকার একটি বাসা থেকে কলেজ ছাত্র সাকিল আহমেদকে উদ্ধার করেছে পুলিশ। এসময় মোহাম্মদপুর টাউন হল থেকে ৩ অপহরকারীকে আটক করা হয়।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে আটক ৩ অপহরকারী ৭ দিনের রিমান্ড আদালতে পাঠানো হয়। তবে শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয় ও উদ্ধার করা হয় সাকিল আহমেদকে।

অপহরকারীরা হলো-চাঁদপুরের হাজীগঞ্জ থানার ইসলামপুর গ্রামে আবদুল কুদ্দুসের ছেলে আরিয়ান মাসুদ। ঠাকুরগাঁওয়ের সদর থানার হায়দার আলীর ছেলে আরমান শাহারিয়ার ও অপরজন কেরানীগঞ্জের আটিবাড়ি গ্রামের মৃত শাসমুল আলমের ছেলে হোসেন রাব্বি। এদিকে এঘটনায় তাজনজিরুল ইসলাম নামে আরও এক অপহরকারী পালাতক রয়েছে।

ভুক্তভোগীর বাবা খোকন মিয়া জানান, গত বৃহস্পতিবার বিকালে পূর্ব পরিচিত মাসুদ আমার ছেলেকে ঘুরতে যাওয়া কথা বলে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে পাওয়া য়ায়নি। পরে রাতে একটি মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপণ দাবি করে। ছেলেকে বাঁচাতে বিভিন্ন ধাপে বিকাশে তাদেরকে ১ লাখ টাকা দেই। পাশাপাশি অপহরণের বিষয়টি লিখিত ভাবে পুলিশকে অবহিত করি। পরে পুলিশ অভিযান চালিয়ে আমার ছেলেকে উদ্ধার করেন।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এস আই আজগর আলী জানান, গত বৃহস্পতিবার কর্মাস কলেজের ২য় বর্ষের ছাত্র শাকিল আহমেদকে অপহরণের বিষয়ে অভিযোগ পাই। সেই ধারাবাহিকতায় অভিযান শুরু হয়। বিকাশে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্রে করে মোহাম্মদপুর টাউন হল এলাকার একটি বিকাশের দোকানের সামনে থেকে ৩ অপহরণকারীকে আটক করা হয়।

এসময় শাকিলের মোটরসাইকেলটিও উদ্ধার করা তাদের কাছ থেকে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মিরপুর এলাকার একটি বাসা থেকে শাকিলকে উদ্ধার করা হয়। তবে সেখানে থাকা তানজিরুল ইসলাম নামে এক অপহরণকারী কৌশলে পালিয়ে যায়।

তাকে আটকের চেষ্টা চলেছে ও আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

/পি.এস

সাভার,কলেজছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close