• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কালীগঞ্জে বোমা ফাটিয়ে ডাকাতি

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ১০:১৭
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক দুটি বাড়িতে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। লুট করা হয়েছে নগদ টাকা, স্বর্ণালংকারসহ কয়েক লক্ষ টাকার মালামাল। এ ঘটনা ঘটেছে পৌরসভার শ্রীরামপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আমজাদ আলীর বাড়িতে অপরটি ১নং সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের কমলাপুর গামে লাল মিয়ার বাড়িতে।

সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এদিকে ডাকাতরা ডাকাতি শেষে গান্না সড়কের সিনহদ বেলতলা মাঠে কয়েকটি বোমা, ডাকাতিতে ব্যবহৃত কিছু জিনিস ফেলে রেখে গেছে। সকালে সেগুলো আলামত হিসেবে পুলিশ জব্দ করেছে।

জান্নাতুল ফেরদৌস জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে পৌরসভার শ্রীরামপুর গ্রামে তাদের বাড়িতে ১০/১২ জনের একদল ডাকাত প্রবেশ করে সকলকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এ সময় বাড়ির মালিক তার শ্বশুর অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আমজাদ আলী ও তার স্বামী আজাদ ডাকাতদের ধাওয়া করে এবং ধারালো অস্ত্র দিয়ে তাদের আঘাত করে। এ সময় ডাকাতরা বাড়িতে বোমা ফাটায় এবং শ্বশুর আমজাদ আলী, শ্বাশুড়ি মনোয়ারা বেগম ও তার স্বামী আজাদকে কুপিয়ে জখম করে। এবং অন্যদের রড দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় ডাকাতদল তাদের বাড়ি থেকে নগদ কয়েক লক্ষ টাকা, স্বর্ণালংকারসহ কয়েক লক্ষ টাকার জিনিসপত্র নিয়ে যায়। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে রাত ৩টার দিকে কমলাপুর গ্রামে লাল মিয়ার বাড়িতে ৬/৭ জনের একদল ডাকাত হামলা করে। এ সময় বাড়ির সকলকে জিম্মি করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে।

সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের কাদিরকোল গ্রামের গ্রাম পুলিশ ওসমান আলী জানান, সকালে তারা দেখতে পান বেলতলা মাঠে একটি ব্যাগে কয়েকটি হাত বোমা, ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন ব্যাগ, কাপড়, লুঙ্গি, টচলাইট একটি আখ ক্ষেতে পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে তা উদ্ধার করেছে।

কালীগঞ্জ থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, তারা খবর পেয়ে বাড়ি দুটিতে গিয়ে সকলের সাথে কথা বলেছেন। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ডাকাতদল আটকের জন্য অভিযান শুরু হয়ে গেছে।

/পি.এস

ঝিনাইদহ,বোমা ফাটিয়ে ডাকাতি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close