• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজাকার-জঙ্গি মদদদাতা মুক্ত সংসদ চায় ঘাতক দালাল নির্মূল কমিটি

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৩
রাজশাহী প্রতিনিধি

রাজাকার, যুদ্ধাপরাধী ও জঙ্গি মদদদাতা মুক্ত সংসদ গড়ে তোলার আহ্বানে সংবাদ সম্মেলন করেছে রাজশাহী জেলা ও মহানগর একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর মুক্তিযুদ্ধ পাঠাগারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে লিখিত বক্তব্যে বলা হয়, একাদশ সংসদ নির্বাচনে একটি জোট সন্ত্রাস, জঙ্গিবাদ ও রাজাকারদের সহযোগী দোসরদের মনোনয়ন দিয়েছে। তারা নির্বাচিত হলে দেশে আবার জঙ্গিবাদের উত্থান হবে। যেভাবে রাজশাহীর বাগমারা থেকে বাংলা ভাইয়ের উত্থান হয়েছিল। তাই সেসব প্রার্থিদের ঘৃণাভরে প্রত্যাখান করে এ ব্যাপারে সতর্ক থাকার জন্য নির্মূল কমিটি আহ্বান জানাচ্ছে।

সংবাদ সম্মেলনে ফাঁসি কার্যকর হওয়া জেএমবি নেতার নৃশংসতা তুলে ধরে বলা হয়, ২০০৪ সালের ৩১ মার্চ জাগ্রত মুসলিম জনতা নামে বাগমারায় বাংলা ভাই অভিযান শুরু করেছিল। বিএনপি সরকারের রাজশাহীর তৎকালীন মন্ত্রী, এমপি, মেয়র ও পুলিশ-প্রশাসন বাংলা ভাইকে সহযোগীতা করতেন। ফাঁসির আগে বাংলা ভাই তার জবানবন্দীতে এসব কথা বলেছিলেন। এ কারণে কারও কারও ৩১ বছরের কারাদণ্ডও হয়েছিল। এরা আবার নির্বাচনে প্রার্থী হয়েছেন। দেশকে ভালোবাসলে এসব প্রার্থীদের প্রত্যাখান করার আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে ভাষা সৈনিক আবুল হোসেন, শিক্ষক নেতা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, রাজশাহী মহিলা পরিষদের সভাপতি কল্পনা রায়, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাজকুমার সরকার ও মহানগরের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জলসহ দুই ইউনিটের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

/পি.এস

রাজশাহী,রাজাকার,জঙ্গি,ঘাতক দালাল নির্মূল কমিটি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close