• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নোয়াখালীতে ইউপি সদস্য গুলিবিদ্ধ

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদর উপজেলার ২নং দাদপুর ইউনিয়নের ইউপি সদস্য ও যুবলীগ নেতা জহির মেম্বার (৩৮) প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন। এসময় সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরের দিকে দাদপুরের পাশ্ববর্তী ইউনিয়ন নোয়ান্নই প্রেমনগর এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জহির মেম্বার দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের সদস্য।

জহিরের ভাগিনা মিঠু জানায়, তার মামা জহিরের সাথে একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান শিপনের সাথে রাজনৈতিক বিরোধ চলে আসছিল। এর জের ধরে শিপন ও তার সহযোগীরা জহিরকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছিলো।

মঙ্গলবার দুপুরে জহির মেম্বার নিজ বাড়ি থেকে জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিলেন। পথে পাশ্ববর্তী ইউনিয়ন নোয়ান্নই প্রেমনগর এলাকায় পৌঁছলে শিপন ও তার সহযোগীরা মোটরসাইকেলযোগে এসে জহিরকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তারা জহিরের মাথায় কয়েকটি গুলি নিক্ষেপ করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় জহিরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে জহিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) সৈয়দ অানোয়ারুল আজিম জানান, জহিরের মাথায় দুইটি গুলি লেগেছে। তার শরীরে অনেকগুলো কোপানোর দাগ রয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

/পি.এস

নোয়াখালী,গুলিবিদ্ধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close