• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

না.গঞ্জের পৃখক স্থানে আ.লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ২৫

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০১৮, ২০:২০
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজার এবং সোনারগাঁওয়ে পৃথক দুইটি স্থানে নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় বিএনপির দুই প্রার্থীর উপর হামলায় ২৫ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল সহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও থানা পুলিশ রনি বিল্লাহ নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে।

সম্পর্কিত খবর

    নারায়ণগঞ্জ-২ আসন আড়াইহাজার উপজেলায় বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদের অভিযোগ, দুপুরে পুরিন্দা বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সমর্থকরা তার গাড়ি বহরে হামলা করে। এসময় তার ২৫ কর্মী সমর্থক আহত হন।

    তিনি জানান, এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মৌখিকভাবে অবহিত করে এর বিচার দাবি করেছেন।

    আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আকতার হোসেন জানান, সংঘর্ষ ও হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং বিএনপি প্রার্থী নজরুল ইসলাম আজাদকে নিরাপত্তা দিয়ে তার বাড়িতে পৌঁছে দেই। এ ব্যাপারে তাদের পক্ষ থেকে কোনও অভিযোগ আসেনি। অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

    এদিকে নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁওয়ে বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে একটি সভায় উপস্থিত হলে সেখানে ছাত্রলীগ কর্মীরা তার উপর হামলা করে বলে তিনি অভিযোগ করেন। পরে পুলিশ এ ঘটনায় জড়িত অভিযোগে সোনারগাঁও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি বিল্লাহকে আটক করে।

    এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনার পর সোনারগাঁও পৌর ছাত্রলীগ নেতা রনি বিল্লাহকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় কারা কারা জড়িত সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close