• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁদপুরে মাতালেন নগরবাউল জেমস

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ০৯:১৮
চাঁদপুর প্রতিনিধি

ছাত্রলীগের গৌরবের ৭১’তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার রাতে চাঁদপুর ষ্টেডিয়ামে কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি রাত সাড়ে ন’টায় বেলুন উড়িয়ে ও আতশবাজি পুড়িয়ে এর উদ্বোধন করেন।

যদিও কনসার্ট শুরু হয়ে গিয়েছিল সন্ধ্যা ৬ টায়। ওই কনসার্টে প্রথমে দূরবীন ও পরে পেন্ড্রোরা এবং সবশেষে নগর বাউল গান পরিবেশন করে। প্রথমেই মঞ্চে আসে দূরবীনের শহীদ ও আইয়ুব। পরে পেন্ড্রোরার নদীয়া ডোরা ও সবশেষে নগরবাউলের জেমস সংগীত পরিবেশন করেন। জেমস মঞ্চে উঠেন রাত ৯টা ৩৬ মিনিটে। তিনি ৯ টা ৩৯ মিনিট থেকে ১০ টা ৪৭ মিনিট পর্যন্ত টানা এক ঘন্টায় ১৩ টি গান পরিবেশন করেন। তার গানের সাথে সাথে পুরো ষ্টেডিয়ামজুড়ে অবস্থানরত প্রায় ১০ হাজার দর্শক নেচে গেয়ে আনন্দ প্রকাশ করে এবং গলা মেলায়। জেমস কবিতা তুমি শিরোনামে গানটি দিয়ে শুরু করে এক এক করে লেইস ফিতা, সুলতানা বিবিয়ানা, দে দে তালি দে, আমি তারায় তারায় রটিয়ে দেব, আসবার কালে চোখ খুলেই নাকি দেখলা, পাগলা হাওয়ায় মাটির পিদিম নিভু নিভু জ্বলে প্রভৃতি জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন। গান শেষ করেন ‘না জানি কোহি আমারি আধুরি কাহানি’ শিরোনামের গানটি দিয়ে। সবশেষে ডিজি সানিকা তার নৃত্য শৈলী প্রদর্শন করে।

কনসার্ট উপলক্ষ্যে পুরো ষ্টেডিয়াম ও এর আশ-পাশের এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছিল। কয়েক দফ নিরাপত্তা তল্লাশি চালিয়ে দর্শকদের মাঠে ঢুকতে দেয়া হয়। কনসার্টে বিশেষ আকর্ষণ ছিল আতশবাজী। বর্ণিল আতশবাজীতে রাতের আকাশ বর্ণময় হয়ে উঠে।

পিবিডি/পি.এস

চাঁদপুর,নগরবাউল জেমস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close