• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পশ্চিমবঙ্গে তৃণমূল নেতা খুনের পর বাড়িঘরে আগুন, নিহত ১০

প্রকাশ:  ২২ মার্চ ২০২২, ১৩:৫৮
আন্তর্জাতিক ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গে ১০ জন অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা গেছেন। রাজ্যটির বীরভূম জেলার রামপুরহাটে বেশ কয়েকটি বাড়িতে আগুন দেওয়া হয়েছে। এতে ১০ জনের মৃত্যু হয়েছে। পঞ্চায়েত নেতাকে হত্যার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

দমকল সূত্রে জানা গেছে, সোমবার রাতে তিন জনের ঝলসানো মৃতদেহ উদ্ধারের পর মঙ্গলবার সকালে আরও সাতজনের মরদেহ উদ্ধার হয়েছে। সাতজন একটি বাড়িতেই ছিলেন।

বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানিয়েছেন, একটি বাড়িতে সাতজনের মৃত্যু হয়েছে।

সোমবার রামপুরহাটের বগটুই গ্রামে বোমা হামলায় তৃণমূল নেতা ভাদু শেখের মৃত্যু হয়। ভাদু রামপুরহাট এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। তার বাড়ি রামপুরহাট থানা এলাকার বগটুই গ্রামে। সেখানে একটি চায়ের দোকানে বসেছিলেন ভাদু। সেই সময় তাকে লক্ষ্য করে বোমা ছুড়ে পালায় এক দল দুষ্কৃতি। ঘটনার পর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ভাদুকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ভাদুকে মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনার পর কয়েকটি বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়।

বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, তিন চারটি বাড়িতে আগুন লেগেছিল। টিভি ফেটে আগুন লাগে। দমকল, পুলিশ গিয়েছিল। পুলিশ তদন্ত করে দেখুক, তার পর বলব। গতকালের ঘটনার সঙ্গে এর যোগ থাকতে পারে। পুলিশ তদন্ত করে দেখুক। আমি তো ওখানে ছিলাম না। আমি সকালে খবর পেয়েছি। আমি যতদূর খবর পেয়েছি, একটি বাড়িতেই সাত জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। সূত্র : আনন্দবাজার।

পূর্বপশ্চিম/এনএন

পশ্চিমবঙ্গ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close