• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ছেলের জামিন চাইতে গিয়ে নারীকে দিয়ে গা টেপালেন পুলিশ!

প্রকাশ:  ২৯ এপ্রিল ২০২২, ১৬:৪৬
আন্তর্জাতিক ডেস্ক

ছেলের জামিনের জন্য পুলিশ কর্মকর্তার কাছে গিয়েছিলেন এক নারী। অভিযোগ উঠেছে, ওই নারীকে দিয়ে থানার ভেতরেই গা টেপান সাব-ইনস্পেক্টর শশিভূষণ সিন্‌হা। এ ঘটনা ভারতের বিহারের সহরসা জেলার নাওহাট্টা থানার। খবর: আনন্দবাজার পত্রিকা।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ইতোমধ্যে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও প্রকাশ্যে আসতেই ওই পুলিশ কর্মকর্তাকে সাসেপন্ড করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, এক পুলিশ কর্মকর্তা অর্ধনগ্ন হয়ে বসে আছেন। আর এক নারী তার গা টিপছেন এবং অন্য এক নারী উল্টো দিকে একটি চেয়ারে বসে আছেন।

শশিভূষণ খালি গায়ে বসে নারীর ছেলের জামিনের জন্য ফোনে কথা বলে যাচ্ছিলেন আইনজীবীর সঙ্গে। আইনজীবীকে তিনি বলছিলেন, জামিনের জন্য ১০ হাজার টাকা পাঠাবো। সঙ্গে দুই নারীকে প্রয়োজনীয় তথ্য এবং আধার কার্ড নিয়ে দেখা করতে বলবো আপনার সঙ্গে।'

শশিভূষণকে আরো বলতে শোনা যায়, নারী গরীব তাই ছেলের জামিনের জন্য টাকা দেওয়ার ক্ষমতা তার নেই। তাই তিনিই ১০ হাজার টাকা দিয়ে দেবেন।

ফোনে যখন এই পুলিশ কর্মকর্তা কথা বলছিলেন, তখন ওই নারীকে দিয়েই তেল মালিশ করিয়ে গা টেপাচ্ছিলেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পক্ষ থেকে এই ভিডিও-র সত্যতা যাচাই করা হয়নি বলে প্রতিবেদনে বলা হয়েছে। তবে এই ভিডিও দেশটির পুলিশের উপর মহলে পৌঁছাতেই শশিভূষণকে সাসপেন্ড করা হয়।

সহরসার পুলিশ সুপার লিপিকা সিংহ জানিয়েছেন, ভিডিওটি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরই একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পুলিশ,নারী,ছেলে,জামিন,ভারত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close