• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‌শত্রুকে ফাঁসাতে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করালো স্বামী!

প্রকাশ:  ০৩ মে ২০২২, ১৪:২০
আন্তর্জাতিক ডেস্ক

গত কয়েকদিন ধরেই ভারতের উত্তরপ্রদেশে একের পর এক ধর্ষণের ঘটনা উঠে আসছে শিরোনামে। এবারো এক নারকীয় প্রেক্ষাপটে স্বামীর বন্ধুদের যৌন লালসার শিকার হলেন এক মহিলা। অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে যোগী আদিত্যনাথের রাজ্যের বুদাউনে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিজের বিরোধী পক্ষকে ফাঁসানোর ফন্দি আঁটে ওই ব্যক্তি। ঠিক করে, ‘হাতিয়ার’ হিসেবে কাজে লাগাবে নিজের স্ত্রীকেই! অন্যকে ফাঁসাতে স্ত্রীকে চরম বিপদের মুখে ঠেলে দিতেও পিছপা হলো না সে। পরিকল্পনা মাফিক রোববার (১ মে) ২২ বছরের স্ত্রীকে বাইকে চাপিয়ে বুদাউনের সাসাওয়ান একালায় একটি জঙ্গলের ভিতর নিয়ে যায় তার স্বামী। সেখানেই ডেকে নেয় এক বন্ধুকে।

স্বামীর মনের মধ্যে কী চলছিলো, ঘুণাক্ষরেও টের পাননি মহিলা। জঙ্গলের ভিতর যে বন্ধুকে দিয়ে ধর্ষণ করতে স্বামী তাকে নিয়ে গিয়েছেন, তা আন্দাজও করতে পারেননি তিনি। সেখানে দু’বার ধর্ষিতা হন ওই মহিলা। এরপর স্বামী নিজেই পুলিশের হেল্পলাইনে ফোন করে। অভিযোগ করে, দুই ব্যক্তি তার স্ত্রীকে যৌন নির্যাতন করেছে।

কিন্তু পুলিশের কাছে সত্যিটা তুলে ধরেন নির্যাতিতা। জানান, তাদের গ্রামের দুই যুবকের সঙ্গে কোনো একটি বিষয় নিয়ে মতবিরোধ হয়েছিলো। তাদের ‘উচিত শিক্ষা’ দিতেই ধর্ষণের অভিযোগে ফাঁসানোর চেষ্টা করে অভিযুক্ত স্বামী। কিন্তু স্ত্রী আসল ঘটনা জানিয়ে দেওয়ায় উদ্দেশ্য পূরণ হলো না।

এএসপি রুরাল সিদ্ধার্থ বর্মা জানান, ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তি ও তার বন্ধুর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। যে অভিযোগের ভিত্তিতে আটক করা হয় স্বামীকে। কিন্তু ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বন্ধু। তার খোঁজে চলছে তল্লাশি। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

পূর্বপশ্চিমবিডি/এসএম

স্বামী,ধর্ষণ,স্ত্রী,‌শত্রু,বন্ধু,ভারত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close