• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

প্রকাশ:  ০৭ আগস্ট ২০২২, ২১:২২
পূর্বপশ্চিম ডেস্ক

যুক্তরাষ্ট্রের ওহাইয়োতে গত শুক্রবার বন্দুকধারীর গুলিতে চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার এ ঘটনার পর বন্দুকধারীকে আটক করা সম্ভব হয়নি, পুলিশ তাকে খুঁজছে বলে জানা গেছে।

গোলাগুলির ঘটনাটি ঘটেছে ওহাইওর ছোট শহর বাটলার টাউনশিপে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে শহরটির পুলিশপ্রধান জন পোর্টার জানান, স্টিফেন মার্লো নামের এক ব্যক্তিকে Èসন্দেহভাজন' হিসেবে খোঁজা হচ্ছে।

ওই ব্যক্তি অস্ত্রধারী এবং বিপজ্জনক' বলে ধারণা করা হচ্ছে।

পোর্টার আরো জানান, সন্দেহভাজনকে ধরতে তাদের সহযোগিতা করছে মন্টেগোমারি কাউন্টি শেরিফের অফিস, ফেডারেল বু্যরো অব ইনভিস্টিগেশন (এফবিআই) এবং বু্যরো অব অ্যালকোহল, টোব্যাকো, ফায়ার আর্মস অ্যান্ড এক্সপে্লাসিভস (এটিএফ)।

বিবৃতিতে আরো জানানো হয়েছে, মার্লো ওহাইও ছেড়ে চলে গেছেন বলে ধারণা করা হচ্ছে। এফবিআই বলছে, সন্দেহভাজনের লেক্সিংটন, কেনটাকি, ইন্ডায়ানাপলিস এবং শিকাগোর সঙ্গে সম্পর্ক রয়েছে এবং ওই শহরগুলোর কোনো একটিতে পাওয়া যেতে পারে তাকে। মার্লো সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরে পোর্টার তার ব্যাপারে আরো তথ্য দিতে এফবিআইয়ের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন।

শুক্রবার দুপুরের আগ দিয়ে গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থলে চারজন মারা যান বলে জানিয়েছে পুলিশ। তারা বলছে, সম্প্রতি ওই এলাকায় এটিই প্রথম সহিংসতার ঘটনা। ' অন্যদিকে পোর্টার বলেছেন, এই নৃশংস ঘটনার পেছনে কোনো উদ্দেশ্য ছিল, নাকি মানসিক অসুস্থতা কোনো ভূমিকা রেখেছে, তা খুঁজতে কাজ করছি আমরা। '

ওই অঞ্চলে এখন কোনো হুমকি আছে বলে মনে করছে না পুলিশ। তবে সতর্কতামূলকভাবে সেখানে বাড়তি বাহিনী এবং ডেটন পুলিশ বম্ব স্কোয়াড মাঠে রয়েছে। বাটলার টাউনশিপ শহরের মোট বাসিন্দা আট হাজারের কাছাকাছি বলে জানা গেছে।

পূর্বপশ্চিম- এনই

যুক্তরাষ্ট্র,বন্দুকধারীর গুলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close