• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের গুলশান ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশে স্কুলটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাইনুল মৃধা কেক কেটে স্কুলের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল রবার্ট জন থম্পসন ও মিসেস নরমা থম্পসন।

সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালনা পর্ষদের উপদেষ্টা সাবেক সেনা কর্মকর্তা মেজর জেনারেল শাহেদুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ও সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক অস্ট্রেলিয়া প্রবাসী ইমিগ্রেশন স্পেশালিস্ট ও ল’ইয়ার জেসিকা জেরিন।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের দ্বিতীয় পর্বে স্কুলের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্কুলের ভাইস প্রিন্সিপাল আফরোজা খান ও পরিচালক মোসলেউদ্দিন মৃধা আমন্ত্রিত অতিথিদেরকে স্বাগত জানান এবং স্কুলটির উত্তরোত্তর সাফল্যের জন্য সবার সহযোগিতা আহ্বান জানান।

অস্ট্রেলিয়া প্রবাসী তরুণ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মাইনুল মৃধার ব্যক্তিগত উদ্যোগে ২০১২ সালে সিডনি ইন্টারন্যাশনাল স্কুলটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকাল থেকে সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল রবার্ট জন থম্পসনের নেতৃত্বে আমাদের কোমলমতি ছাত্র-ছাত্রীদের জন্য সমোয়পযোগী ও প্রকৃত সৃজনশীল শিক্ষা ব্যবস্থা চালু রয়েছে। বর্তমানে স্কুলটি বিশ্ব বিখ্যাত ও সবচেয়ে জনপ্রিয় ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল কারিকুলামের অধীনে, দেশি-বিদেশি ও দক্ষ শিক্ষক-শিক্ষিকার সমন্বয়ে একটি আন্তর্জাতিক মানের স্কুল হিসেবে স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ সকল মহলের প্রশংসা পেয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদযাপন,প্রতিষ্ঠাবার্ষিকী,সিডনি ইন্টারন্যাশনাল স্কুল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close